স্পোর্টস ডেস্ক

১৫ ডিসেম্বর, ২০২০ ১১:৩৩

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ফাইনাল খেলা হচ্ছে না সাকিবের

দীর্ঘ এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ দিয়ে ক্রিকেটে ফিরেছিলেন সাকিব আল হাসান। তার দল জেমকন খুলনা এরই মধ্যে ফাইনাল নিশ্চিত করেছে। তবে জরুরি কারণে পরিবারের কাছে যুক্তরাষ্ট্রে ফিরছেন তিনি।

আগামী ১৮ ডিসেম্বর শুক্রবার টুর্নামেন্টের ফাইনাল।  তার আগেই ফিরে যাচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার। জেমকন খুলনার টিম ম্যানেজার নাফীস ইকবাল জানিয়েছেন আজ মঙ্গলবার তার ফ্লাইট।

বিজ্ঞাপন

গতকাল সোমবার প্রথম কোয়ালিফায়ারে গাজী গ্রুপ চট্টগ্রামের বিপক্ষে ৪৭ রানে জয় তুলে নেয় খুলনা। মঙ্গলবার দ্বিতীয় কোয়ালিফায়ারে চট্টগ্রামের মুখোমুখি হবে বেক্সিমকো ঢাকা। এই ম্যাচে জয়ী দল শিরোপার জন্য লড়বে সাকিবের দলের বিপক্ষে।

তিনি বলেন, ‘সাকিবের শ্বশুড় অসুস্থ ছিলেন। কাল জানতে পেরেছেন তিনি গুরুতর অসুস্থ। তাই কাল হোটেল ত্যাগ করেছেন। আজ তার ফ্লাইট। অবশ্য পরিবারের প্রাধান্য সবার আগে। আমরা জেমকন খুলনার পক্ষ থেকে দোয়া করছি যাতে তিনি সুস্থ হয়ে ফিরুক।’

বিজ্ঞাপন

২০১২ সালে যুক্তরাষ্ট্র প্রবাসী উম্মে আহমেদ শিশিরের সঙ্গে বিয়ে হয় সাকিবের। তার বাবার নাম মমতাজ উদ্দিন আহমেদ নারায়ণগঞ্জের বাসিন্দা ছিলেন। এক সময় ব্যাংকার হিসেবে কাজ করছিলেন তিনি।

বর্তমানে যুক্তরাষ্ট্রের উইসকনসিনে অবস্থান করছে শিশিরের পরিবার। সেখানেই রয়েছে সাকিব-শিশিরের দুই সন্তান আলায়না ও ইরাম।

আপনার মন্তব্য

আলোচিত