স্পোর্টস ডেস্ক

১৭ ডিসেম্বর, ২০২০ ০১:৪৫

পেনাল্টি মিসের সঙ্গে ম্যাচ-জয়ও মিস রোনালদোর

এ সপ্তাহে বার্সেলনার সঙ্গে জোড়া পেনাল্টি, সিরি আয় ফের পেনাল্টি থেকে গোলের পর এবার সেই পেনাল্টি মিস করে বসেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তার এই পেনাল্টি মিসের খেসারতও দিয়েছে দল, জিতে না পেরে পয়েন্ট ভাগাভাগি করেছে।

জুভেন্টাস স্টেডিয়ামে আতালান্তার বিপক্ষে বুধবার স্থানীয় সময় বিকালের ম্যাচটি শেষ হয়েছে ১-১ গোলের সমতায়।

ফেদেরিকো চিয়েসার গোলে জুভেন্টাস এগিয়ে যাওয়ার পর সমতা ফেরান রেমো ফ্রেউলার। এরপর জয়সূচক গোলের সুযোগ পেয়েছিলেন রোনালদো, কিন্তু পেনাল্টি মিস করলে পয়েন্ট খোয়াতে হয় তাদের।

গত জুলাইয়ে দলটির বিপক্ষে ঘরের মাঠে দুবার পিছিয়ে পড়ে শেষ সময়ের গোলে ২-২ ড্র করেছিল জুভেন্টাস। সেই দুটি গোলই পেনাল্টি থেকে করেছিলেন রোনালদো। এবার ব্যর্থ হলেন।

ম্যাচের ২৯তম মিনিটে দারুণ নৈপুণ্যে দলকে এগিয়ে নেন চিয়েসা। রদ্রিগো বেন্তানকুরের পাস ধরে ডিফেন্ডারদের বাধা এড়াতে ডি-বক্সের বাইরে আড়াআড়ি খানিকটা এগিয়ে ডান পায়ের জোরালো শটে ঠিকানা খুঁজে নেন ইতালিয়ান ফরোয়ার্ড। জুভেন্টাসের হয়ে সেরি আয় এটা তার প্রথম গোল।

৫৭তম মিনিটে একক নৈপুণ্যে সমতা ফেরান ফ্রয়লার। ডি-বক্সের বাইরে থেকে এই সুইস মিডফিল্ডারের শট স্ট্যাসনিকে ফাঁকি দিয়ে ক্রসবারের নিচের দিকে লেগে জালে জড়ায়।

ম্যাচের ৬০তম মিনিটে চিয়েসা ডি-বক্সে ফাউলের শিকার হওয়ায় পেনাল্টি পায় জুভেন্টাস। কিন্তু আগের দুই ম্যাচে স্পট কিকে চার গোল করা রোনালদোর দুর্বল শট অনায়াসে ঠেকিয়ে দেন গোলরক্ষক।

ছয় জয়ে ‌১২ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে টানা নয়বারের চ্যাম্পিয়ন জুভেন্টাস। ১১ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে আট নম্বরে রয়েছে আতালান্তা।

আপনার মন্তব্য

আলোচিত