স্পোর্টস ডেস্ক

১০ জানুয়ারি, ২০২১ ০১:৫৪

মেসি-গ্রিজমানের নৈপুণ্যে তৃতীয় স্থানে বার্সেলোনা

পর পর দুই ম্যাচে লিওনেল মেসির জোড়া গোল আর এই ম্যাচে আন্তোনিও গ্রিজম্যানের সমান সংখ্যক গোলে দুরন্ত বার্সেলোনা গ্রানাদা হারিয়েছে বড় ব্যবধানে। শনিবার (৯ জানুয়ারি) রাতে গ্রানাদাকে তাদেরই মাঠে ৪-০ গোলে হারিয়েছে রোনাল্ড কোম্যানের দল।

ম্যাচের ১২ মিনিটের মাথায় গোলের খাতা খোলেন গ্রিজম্যান। অবশ্য গোলটি করার পর অফসাইডের বাঁশি বাজান রেফারি। তবে রিপ্লে দেখার পর রায় যায় বার্সার পক্ষেই।

৩৫তম মিনিটে গ্রিজম্যানের পাস থেকে গোল করেন মেসি। মধ্যমাঠ থেকে বুস্কেটসের পাস খুঁজে নেয় গ্রিজম্যানকে । তার বাড়িয়ে দেওয়া বল বক্সের ভেতরে পেয়ে গোল করেন এলএম টেন। তবে তার আগে বুস্কেটস হাত দিয়ে বলের নিয়ন্ত্রণ নিলেও কাছে থাকা রেফারি সেটা এড়িয়ে যান, এমনকি গ্রানাদার খেলোয়াড়দের হ্যান্ডবলের আবেদনেও কর্ণপাত করেননি রেফারি।

৪২তম মিনিটে ডি-বক্সের ঠিক বাইরে থেকে লাফিয়ে ওঠা রক্ষণপ্রাচীরের নিচ দিয়ে নেওয়া ফ্রি-কিকে গোলরক্ষককে পরাস্ত করেন মেসি।

খেলার ৬৩ মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন গ্রিজম্যান। সার্জিও বুস্কেটসের পাস রিসিভ করে গ্রিজম্যানের দিকে বাড়িয়ে দেন ডেম্বেলে। ডেম্বেলের ক্রস থেকে বল জালে পাঠান গ্রিজম্যান।

এই জয়ে পয়েন্ট তালিকায় তৃতীয় স্থানে উঠে এসেছে বার্সেলোনা। প্রথম ও দ্বিতীয় স্থানে যথাক্রমে অ্যাতলেটিকো মাদ্রিদ ও রিয়াল মাদ্রিদ।

আপনার মন্তব্য

আলোচিত