সিলেটটুডে ডেস্ক:

২৪ অক্টোবর, ২০২১ ১৬:০০

তাসকিনের পরিবর্তে একাদশে নাসুম

ছবি: ক্রিকইনফো

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভ পর্বে নিজেদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে টসে হেরে গেছে বাংলাদেশ। টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে শ্রীলঙ্কা। ফলে আগে ব্যাটিংয়ে নামছে বাংলাদেশ। সংক্ষিপ্ত ফরম্যাটে বিশ্বমঞ্চে লঙ্কানদের বিপক্ষে দ্বিতীয়বারের মতো খেলতে যাচ্ছে বাংলাদেশ। আগের দেখায় অবশ্য জয়ের দেখা পেয়েছে লঙ্কানরা।

রোববার বাংলাদেশের স্থানীয় সময় বিকেল ৪টায় সংযুক্ত আরব আমিরাতের শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে।

শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে একটি পরিবর্তন নিয়ে মাঠে নামছে টাইগাররা। আগের ম্যাচে দলে থাকা পেসার তাসকিন আহমেদের বদলে এই ম্যাচে দলে নেওয়া হয়েছে বাঁহাতি স্পিনার নাসুম আহমেদকে।

এদিকে চোটের কারণে বাংলাদেশের বিপক্ষে একাদশে জায়গা হারিয়েছে লঙ্কানদের স্পিন ভরসা মহেশ থিকশানা। তার পরিবর্তে একাদশে সুযোগ পেয়েছেন বিনুরা ফার্নান্দো। চার পেসার ও এক স্পিনার নিয়ে নামবে লঙ্কানরা।

শ্রীলঙ্কা একাদশ:

কুশল পেরেরা, পাথুম নিসাঙ্কা, চরিত আশালাঙ্কা, আভিশকা ফার্নান্দো, ভানুকা রাজাপাকশে, দাসুন শানাকা (অধিনায়ক), চামিকা করুনারাত্নে, ভানিন্দু হাসারাঙ্গা, দুশমন্থ চামিরা, বিনুরা ফার্নান্দো ও লাহিরু কুমারা।

বাংলাদেশের একাদশ:

মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), নাঈম শেখ, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, শেখ মাহেদি হাসান, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন ও নাসুম আহমেদ।

আপনার মন্তব্য

আলোচিত