স্পোর্টস ডেস্ক

২৮ মে, ২০২৩ ১৩:২৮

রোনালদোর রেকর্ড ভেঙে পিএসজিকে শিরোপা জেতালেন মেসি

ঘরের মাঠে টানা দুই ম্যাচ হেরেছে পিএসজি। তাতে লিগ আ কদিনের জন্য একটু জমে উঠেছিল। প্যারিস সমর্থকেরা যার দায় পুরোটাই লিওনেল মেসির ঘাড়ে তুলে দিয়েছিলেন। কিন্তু গতকাল কিলিয়ান এমবাপ্পের ভুলে যাওয়ার মতো এক দিনে মেসিই উদ্ধার করলেন পিএসজিকে। মেসির গোল ও অ্যাসিস্টে নিসকে ২-০ ব্যবধানে হারিয়েছে পিএসজি।

প্রথমার্ধে নুনো মেন্দেজের পাস থেকে দলকে এগিয়ে দেন মেসি। দ্বিতীয়ার্ধে বার্সেলোনা-রেয়াল মাদ্রিদ যুগলবন্ধী এনে দেয় দ্বিতীয় গোল। মেসির কর্নার থেকে হেড করে গোল করেন সের্হিও রামোস। ম্যাচের যোগ করা সময়ে ব্যবধান ৩-০ হতে পারত। কিন্তু মেসির পাস থেকে সহজতম গোলটি করতে ব্যর্থ হন এমবাপ্পে।

এমন পারফরম্যান্সের পর মেসি পিএসজি সমর্থকদের মন জিততে পেরেছেন কিনা, সেটা জানতে অপেক্ষায় থাকতে হচ্ছে। পিএসজির পরের ম্যাচ আগামী ১৬ এপ্রিল। সেদিন ঘরের মাঠে ৬ পুয়েন্টে পিছিয়ে দুইয়ে থাকা লাঁসের বিপক্ষে ম্যাচ বর্তমান চ্যাম্পিয়নদের।

এদিকে গতকাল ক্রিস্টিয়ানো রোনালদোর রেকর্ড ভেঙেছেন মেসি। ইউরোপের শীর্ষ পাঁচ লিগে রোনালদোর গোল ছিল ৭০১টি। গতকালের গোলে মেসির গোল এখন ৭০২টি। প্রতিদ্বন্দ্বীর চেয়ে ১০৫ কম ম্যাচ খেলেই রেকর্ড ভেঙেছেন মেসি।

আপনার মন্তব্য

আলোচিত