সিলেটটুডে ডেস্ক

১৫ মার্চ, ২০১৬ ১৭:৫৫

তাসকিনের পরীক্ষা শেষ, এবার ফলের প্রতীক্ষা

টি২০ বিশ্বকাপের বাছাইপর্বে বাংলাদেশের ওপেনিং বোলার ছিলেন কে? উত্তর- তাসকিন আহমেদ। বোলিংয়ে টাইগারদের শুভসূচনা এনে দেন তিনি। আপাতত বাছাইয়ে উত্তীর্ণ হয়েছে তাসকিনের দল বাংলাদেশ। পেয়ে গেছে মূলপর্বে খেলার টিকিট। তবে কে জানত, দলের বাছাইয়ের সঙ্গে তাসকিনকে যেতে হবে পরীক্ষাগারে?

হ্যাঁ, তাসকিনকে সেই পথই ধরিয়ে দিলেন বাংলাদেশ-নেদারল্যান্ডস ম্যাচে দায়িত্বরত দুই আম্পায়ার, ভারতের সুন্দারাম রবি ও অস্ট্রেলিয়ার রড টাকার। গত ৯ মার্চ তাসকিনের সঙ্গে ওই ম্যাচে তারা সন্দেহের তালিকায় পাঠান আরেক বাংলাদেশি বোলার আরাফাত সানির নামও।

এক দিনের ব্যবধানে বোলিং অ্যাকশনের পরীক্ষাটা দিলেন আরাফাত সানি ও তাসকিন আহমেদ। গত শনিবার (১২ মার্চ) প্রথমে ভারতের চেন্নাইয়ের পরীক্ষাগারে যান সানি। আর সোমবার (১৪ মার্চ) পরীক্ষার কাজটি সেরে ফেলেন তাসকিনও। বাংলাদেশের এই তারকা পেসারের বিশ্বাস, পরীক্ষায় তিনি পাস করবেন। পাশাপাশি দেশবাসীর কাছে দোয়া চাইলেন ২০ বছর বয়সী এই বোলার।

পরীক্ষার পরের দিন অর্থাৎ মঙ্গলবার নিজের ফেসবুক পেজে তাসকিন আহমেদ লিখেছেন, ‘পরীক্ষা পর্ব শেষ হলো। ফল জানা যাবে কয়েকদিন পর। ইনশাল্লাহ, আমি পাস করব। আমার জন্য আপনারা দোয়া করবেন।’

আপনার মন্তব্য

আলোচিত