স্পোর্টস ডেস্ক

২৮ মে, ২০১৬ ২১:০১

মাঠে নামলেন সাকিব, আবাহনী পেল রোমাঞ্চকর জয়

শেষ দুই বলে দুই চার মেরে আবাহনীকে দারুণ এক জয় পাইয়ে দিয়েছে মোসাদ্দেক হোসেন সৈকত।

ফরহাদ রেজার করা শেষ বল দুটি ফুল টস ও হাফ ভলি পেয়ে ছক্কা ও চার মেরে দুর্দান্তভাবে তা কাজে লাগালেন মোসাদ্দেক হোসেন। বৃষ্টি ভেজা দিনের শেষে আবাহনী সিক্ত হলো নাটকীয় জয়ের সাফল্যে।

বিকেএসপিতে প্রথমে ব্যাটিং করে কার্টেল ওভারের খেলায় ২৮ ওভারে ৭ উইকেটে ১৯১ করে প্রাইম দোলেশ্বর। দলের পক্ষে সর্বোচ্চ ৭২ রান করেন নাসির হোসেন। আবাহনীর পক্ষে আইপিএল খেলে আসা সাকিব ৩১ রানে নেন ১ উইকেট। ৫৩ রান দিয়ে তাসকিন নেন ২টি।

১৯২ রানের টার্গেটে খেলতে নেমে তামিম ও লিটন দ্রুত ফিরে গেলে চাপে পড়ে আকাশী-নীলরা। তবে মিডল অর্ডারে হাল ধরেন সাকিব। ৪৫ রান করে সাকিব আউট হলেও অপরাজিত ৫৭ রান করে ম্যাচ সেরা সৈকত আবাহনীকে জিতিয়েই মাঠ ছাড়েন। দোলেশ্বরের পক্ষে আল-আমিন ২ উইকেট পান।



সংক্ষিপ্ত স্কোর:

প্রাইম দোলেশ্বর: ২৮ ওভারে ১৯১/৭ (ইমতিয়াজ ০, রনি ১৮, রকিবুল ২৫, মেনারিয়া ১, নাসির ৭২, সানজামুল ৪০, ফরহাদ ৯*, জিয়াউর ১৮; তাসকিন ২/৫৩, তৌহিদুল ০/৮, সাকিব ১/৩১, সাকলাইন ১/১৬, মোসাদ্দেক ১/১২, ভাটিয়া ০/৩১, আবুল হাসান ০/৩৭)।

আবাহনী: ২৮ ওভারে ১৯৪/৭ (তামিম ১০, লিটন ১১, শান্ত ৩৯, সাকিব ৪৫, ভাটিয়া ১৫, মোসাদ্দেক ৫৭*, আবুল হাসান ৬, শাহজাদা ৬, তাসকিন ০*; রবি ০/১৭, নাসির ১/২৭, আল আমিন ২/৩৬, সোহাগ ০/৩৬, সানজামুল ০/২৬, রেজা ২/৪৫, মেনারিয়া ১/৯)।

ফল: আবাহনী ৩ উইকেটে জয়ী।

ম্যান অব দা মাচ: মোসাদ্দেক হোসেন।

আপনার মন্তব্য

আলোচিত