স্পোর্টস ডেস্ক

২১ জুন, ২০১৬ ০২:০২

‘ফারুকের পদত্যাগে বিসিবি আটকে থাকবে না’

প্রধান নির্বাচকের পদ থেকে ফারুক আহমেদ সরে দাঁড়ালে বিসিবি আটকে থাকবে না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রেসিডেন্ট নাজমুল হাসান এমপি। তিনি বলেছেন, জাতীয় দলের সাবেক অধিনায়কের প্রতি সম্মান দেখিয়েই এ পদটি রাখা হয়েছে।

বিসিবি রোববার বোর্ড মিটিংয়ের অনেক আগেই জানিয়েছিল নির্বাচক প্যানেল নতুন করে সাজানোর কথা। বোর্ডের সিদ্ধান্তের সঙ্গে একমত হতে না পেরে বেশ কয়েকবার প্রধান নির্বাচকের দায়িত্ব পালন করা ফারুক আহমেদ তার পদ থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

তবে বোর্ড মিটিংয়ের সিদ্ধান্ত অনুযায়ী দুই স্তর বিশিষ্ট নির্বাচক প্যানেলকে স্বাগত জানাননি ফারুক। বিসিবিও পরিষ্কার জানিয়ে দিয়েছে, ফারুক আহমেদকে জোর করবেন না তারা।

নাজমুল হাসান বলেন, ‘এখানে আপনারা যদি মনে করেন ক্যাপ্টেনের থাকা উচিত ছিলো, ক্যাপ্টেন মন খারাপ করতে পারে। ক্যাপ্টেন বলতে পারে আমাকে রাখেনি। ক্যাপ্টেনদের কোন সমস্যা নাই, অন্যদের সমস্যা কেন আসছে? আমিতো এটা বুঝতে পারছি না।’

বোর্ড প্রেসিডেন্ট আরও বলেন, জাতীয় দলে ফারুক আহমেদের ভূমিকা বিবেচনায় রেখেই ‘প্রধান নির্বাচক’ পদটি নতুন নির্বাচক প্যানেলে রাখা হয়েছে।

বিসিবি সভাপতি বলেন, ‘ফারুক আমার অত্যন্ত প্রিয়। তার জন্য চিফ সিলেক্টর পদটি রাখা হয়েছে। এরপরও যদি তার অস্বস্তি থাকে হি শুড লিভ। এখানে ঝামেলা করার কোন দরকার নাই।’

দেশের বাইরে থেকে ফিরেই ফারুক আহমেদ আনুষ্ঠানিকভাবে পদত্যাগপত্র জমা দেবেন বলে জানা গেছে।

আপনার মন্তব্য

আলোচিত