নিজস্ব প্রতিবেদক

১১ এপ্রিল, ২০১৫ ১৬:৩৭

তিন মাসের মধ্যে নির্বাচন, দায়িত্ব গ্রহণকালে জেলা ক্রীড়া সংস্থার এডহক কমিটির প্রতিশ্রুতি

তিন মাসের মধ্যে নির্বাচন আয়োজন আর খেলাধুলার অতীত ঐতিহ্য ফিরিয়ে আনার প্রতিশ্রুতি দিয়ে দায়িত্ব নিলো সিলেট জেলা ক্রীড়া সংস্থার নতুন এডহক কমিটি। আজ দুপুরে পুরনো কমিটির কাছ থেকে দায়িত্ব নেয় এই এডহক কমিটি। নির্বাচন নিয়ে দুই পক্ষের বিরোধ ও পুরনো কমিটির মেয়াদ ফুরিয়ে দেওয়ার প্রেক্ষিতে নতুন এই এডহক কমিটির হাতে তুলে দেওয়া হয় জেলা ক্রীড়া সংস্থার দায়িত্ব।

দায়িত্বভার গ্রহণ উপলক্ষ্যে সংবাদ সম্মেলনের আয়োজন করে এডহক কমিটি। জেলা ক্রীড়া সংস্থার ভবনে শনিবার দুপুরে আয়ােজিত এ সংবাদ সম্মেলনে এডহক কমিটির সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম বলেন, তিন মাসের মধ্যে একটি সুষ্ঠু নির্বাচন আয়োজনই আমাদের লক্ষ্য। তিনি বলেন, এ কমিটি সিলেটের খেলাধুলার অতীত ঐতিহ্য ফিরিয়ে আনতে চায়। তিন মাসে নির্বাচনী প্রক্রিয়ার পাশাপাশি সমানতালে খেলাধুলারও আয়োজন করা হবে।

সেলিস বলেন, অর্থমন্ত্রীর প্রচেষ্টায় নয়া এডহক কমিটি এসেছে। এজন্য মন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে দায়িত্ব পালনে সবার সহযোগিতা কামনা করেন সেলিম।

মাহি উদ্দিন সেলিম ছাড়াও সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন-সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাবেক সহ-সভাপতি হাজী এম এ সাত্তার, এডহক কমিটির কোষাধ্যক্ষ মোঃ সিরাজ উদ্দিন, সংস্থার এডহক কমিটির সদস্য এডভোকেট নিজাম উদ্দিন, বিজিত চৌধুরী ও নাজনীন হোসেন, ডিস্ট্রিক্ট ফুটবল এসোসিয়েশন (ডি.এফ.এ.), সিলেট এর ভাইস-প্রেসিডেন্ট মঈনউদ্দিন আহমদ, হোয়াইট মোহামেডান স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক ডাঃ আরিফ আহমদ মোমতাজ রিফা, সিলেট ডি.এফ.এ. এর কার্যনির্বাহী পরিষদের সদস্য নুরে আলম খোকন , এনামুল হক মুক্তা, সমর চৌধুরী ও মাহমুদ হোসেন শাহীন, মোহামেডান স্পোর্টিং ক্লাবের সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন প্রমুখ।

প্রসঙ্গত, গত ৭ এপ্রিল জাতীয় ক্রীড়া পরিষদের সচিব শিবনাথ রায় স্বাক্ষরিত এক পত্রে জেলা ক্রীড়া সংস্থার পুরাতন কার্যনির্বাহী কমিটি বাতিল করে ৭ সদস্যের এডহক কমিটি গঠন করা হয়। কমিটিতে সিলেটের জেলা প্রশাসককে সভাপতি এবং পুলিশ সুপারকে সহ-সভাপতি করা হয়।

 

 

 

আপনার মন্তব্য

আলোচিত