সিলেটটুডে ডেস্ক

১২ এপ্রিল, ২০১৫ ২২:২৭

সিলেট বিভাগীয় মহিলা বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন

সিলেট বিভাগীয় মহিলা বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সফল সমাপ্তি ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত। সিলেট বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় সিলেট বিভাগের চারটি জেলা মহিলা ক্রীড়া সংস্থা (সিলেট, হবিগঞ্জ, সুনামগঞ্জ ও মৌলভবিাজার) এই প্রতিযোগিতায় অংশগ্রহন করে।

শনিবার দিনব্যাপী প্রতিযোগিতা শেষে সিলেট জেলা স্টেডিয়ামে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী।

সিলেট বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী ফাতেমা জামাল এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী বলেন, খেলাধুলার মাধ্যমে নারীদের সামনের দিকে এগিয়ে যেতে হবে। নারীরাই বর্তমানে দেশ ও দশের উজ্জল ভবিষৎ। বর্তমান সরকার নারীদের উন্নয়নে ও খেলাধুলায় অবদান রাখতে সকল ক্ষেত্রে কাজ করে যাচ্ছে। দীর্ঘমেয়াদী প্রকল্পের মাধ্যমে বর্তমান শেখ হাসিনার সরকার ক্রীড়াঙ্গনের উন্নয়নে ব্যাপক ভূমিকা নিয়েছেন।


শাহানাজ জাফরীন রোজীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় মহিলা বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার প্রধান উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সাধারণ সম্পাদক ও সাবেক মহিলা কাউন্সিলর এডভোকেট সালমা সুলতানা, হবিগঞ্জ জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী ও উপদেষ্টা মিতা বেগম, সুনামগঞ্জ জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী ও উপদেষ্টা রুবিনা ইসলাম, সিলেট বিভাগীয় মহিলা বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উপদেষ্টা নীনা চৌধুরী, নাজনীন হোসেন, রুবি ফাতেমা ইসলাম, সালমা বাছিত, আসমা কামরান, শামসুন নাহার মিনু, ফারজানা আহমেদ মিসবাহ, শাহানারা বেগম, শামীমা চৌধুরী, সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী ও উপদেষ্টা শাহানাজ ইসলাম, উপদেষ্টা জোহরা আক্তার খানম, বিলকিস নুর, এ জেড রওশন জেবিন (রুবা গাজী), উপদেষ্টা ও সিলেট জেলা মহিলা ক্রড়িা সংস্থার সাধারণ সম্পাদক মারিয়া চৌধুরী মাম্মি, শওকত আরা চৌধুরী, সঞ্চিতা চৌধুরী, শামসুন নাহার খান। সিলেট বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের কোষাধ্যক্ষ হেলেন আহমদ, সদস্য শাহানাজ ইসলাম, নাজমা খাতুন চামেলী, শিপ্রা দেব, হাবিবা আক্তার, তামান্না ইয়াসমিন নাজমী, এডভোকেট জেসমিন নিম্মী আহমদ, সাবেক মহিলা কাউন্সিলর আসমা বেগম, মাধুরী গুণ, সেলিনা আক্তার চৌধুরী। খেলা পরিচালনা উপ পরিষদের মনোরঞ্জ দে প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সুনামগঞ্জ জেলার ইমিতা আক্তার ও গীতা থেকে পাঠ করেন সিলেট সরকারী অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী মৌমিতা চক্রবর্তী। প্রতিযোগিতার শেষ পর্যায়ে সিলেট বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার নেত্রীবৃন্দ ও অতিথিদের মধ্যে এক ব্যতিক্রমী অনুষ্ঠান এবং কাবাডি খেলার আয়োজন করা হয়। দিনব্যাপী প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রতিযোগিদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ সহ মহিলা ক্রীড়া সংস্থার নেত্রীবৃন্দ।

 

 

 

আপনার মন্তব্য

আলোচিত