ক্রীড়া প্রতিবেদক

১৯ নভেম্বর, ২০১৬ ১৭:৩৭

ঢাকাকে ৯ রানে হারিয়ে খুলনা টাইটান্সের ৪র্থ জয়

শক্তিশালী ঢাকা ডায়নামাইটসে ৯ রানে হারিয়ে বিপিএলে নিজেদের ৪র্থ জয় তুলে নিয়েছে খুলনা টাইটান্স।

টুর্নামেন্ট শুরুর আগে খুলনা টাইটান্সকে ভাবা হচ্ছিল সবচেয়ে দুর্বল দল। কিন্তু পাঁচ ম্যাচের মধ্যে চারটিই জিতে তারা উঠে এসেছে পয়েন্ট টেবিলের উপরের সারিতে।  ঢাকা ডায়নামাইটস ও রংপুর রাইডার্সের সমান ৮ পয়েন্ট নিয়ে নেট রান রেটে তৃতীয় স্থানে অবস্থান করছে মাহমুদুল্লাহ রিয়াদের দল।

খুলনার করা ১৫৭ রানের জবাবে ১৪৮ রানে অলআউট হয় ঢাকা। এক পর্যায়ে ৭৩ রানে ৭ উইকেট হারিয়ে বড় পরাজয়ের দিকেই ছিল ঢাকা। তবে শেষের দিকে খেলা জমিয়ে তুলেন শ্রীলঙ্কান সিগুকে প্রসন্ন। তাঁর ঝড়ো অর্ধশতকে জয়ের কাছে গিয়ে হেরে যায় সাকিবের দল। মোশাররফ হোসেন রুবেল ও কেবন কুপার ৩ উইকেট করে নেন।

এর আগে মাহমুদুল্লাহ রিয়াদের ৬২ রানের উপর ভর করে ১৫৭ রানে পুঁজি গড়েছিল বোলিং দিয়ে চমক দেখানো দলটি।

সংক্ষিপ্ত স্কোর
:

খুলনা টাইটানস: ২০ ওভারে ১৫৭/৫ (ফ্লেচার ২০, হাসানুজ্জামান ০, শুভাগত ২৪, মাহমুদউল্লাহ ৬২, পুরান ১৬, তাইবুর ২১*, কুপার ১*; সাকিব ০/১৭, সাজামুল ১/২২, কোলস ০/৩২, প্রসন্ন ০/১১, ব্রাভো ২/২৭, শহীদ ১/৩৮, নাসির ০/৮)

ঢাকা ডায়নামাইটস: ১৯.১ ওভারে ১৪৮ (মারুফ ৬, সাঙ্গাকারা ২, কোলস ১১, নাসির ৭, মোসাদ্দেক ৩৫, সাকিব ৮, ব্রাভো ৪, সানজামুল ১২, প্রসন্ন ৫৩, শুভ ২, শহীদ ১*; জুনায়েদ ১/১৮, কুপার ৩/৩৫, শফিউল ১/২১, আরিফুল ০/২০, শুভাগত ০/১৫, মোশাররফ ৩/৩১, তাইবুর ১/৫)

ফল: খুলনা টাইটানস ৯ রানে জয়ী

ম্যান অব দ্য ম্যাচ: মোশাররফ হোসেন রুবেল

আপনার মন্তব্য

আলোচিত