স্পোর্টস ডেস্ক

০১ নভেম্বর, ২০১৭ ০৪:০৪

পয়েন্ট হারাল বার্সা

অলিম্পিয়াকোসের বিপক্ষে গোলশূন্য ড্র করেছে বার্সেলোনা। মঙ্গলবার রাতে গ্রিক ক্লাবটির সঙ্গে ড্র করেছে পয়েন্ট হারাল এরনেস্তা ভালভেরদের দল। কাম্প নউয়ে প্রথম লেগে দলটিকে ৩-১ গোলে হারিয়েছিল বার্সেলোনা।

ম্যাচের ২০তম মিনিটে প্রথম সুযোগ পায় বার্সেলোনা। ১৫ গজ দূর থেকে মেসির শটে তেমন গতি ছিল না। তবে শেষ মুহূর্তে লুইস সুয়ারেসের আলতো টোকায় বলের দিক সামান্য বদলে যায়। দারুণ ক্ষীপ্রতায় কর্নারের বিনিময়ে ঠেকিয়ে দেন গোলরক্ষক।

চার মিনিট পর সামুয়েল উমতিতি ও মার্ক আন্ড্রে টের-স্টেগেনের ভুল বোঝাবুঝিতে গোল খেতে বসেছিল বার্সেলোনা। কর্নারের বিনিময়ে রক্ষা পায় তারা।

২৭তম মিনিটে ডি-বক্সে ঢুকে মেসির নেওয়া শট কোনোমতে পা দিয়ে ঠেকান গোলরক্ষক সিলভিও প্রোতো। খানিক পর আর্জেন্টিনা অধিনায়কের বাঁকানো ফ্রি-কিক ফের কর্নারের বিনিময়ে ঠেকান প্রোতো।

৬২তম মিনিটে ডি-বক্সের মধ্যে সুয়ারেসের ছোট পাস ভালো পজিশনে পেয়েছিলেন মেসি; কিন্তু ঠিকমতো শট নিতে পারেননি। পোস্টের একটু বাইরে দিয়ে চলে যায় বল।

৮০তম মিনিটে দ্বিতীয়ার্ধের সেরা সুযোগটি সুয়ারেসকে তৈরি করে দেন মেসি। মাঝমাঠ থেকে তার উঁচু করে বাড়ানো বল ডি-বক্সে পেয়ে প্রথম ছোঁয়ায় আগুয়ান গোলরক্ষকের মাথার উপর দিয়ে তুলে দেন উরুগুয়ের স্ট্রাইকার। দুই দল করে পয়েন্ট ভাগাভাগি।

আপনার মন্তব্য

আলোচিত