স্পোর্টস ডেস্ক

০৬ জুন, ২০১৫ ১২:৫৪

সেরাটা দিতে চান নেইমার

আর কয়েক ঘণ্টা পরেই উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে মাঠে নামবে বার্সেলোনা। এ ম্যাচকে ক্যারিয়ারের সেরা ম্যাচ বলে জানালেন ব্রাজিল অধিনায়ক নেইমার। জুভেন্টাসের বিপক্ষে এ ফাইনালকে নিজের স্বপ্ন পূরণের ম্যাচও বললেন ব্রাজিল তারকা।

২৩ বছর বয়সী নেইমার, আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি আর উরুগুয়ের তারকা লুইস সুয়ারেজকে বলা হচ্ছে ক্লাব পর্যায়ের বিশ্বসেরা আক্রমণত্রয়ী। এ মৌসুমে বার্সার তিন ফরোয়ার্ড গোল করেছেন ১২০টি।

বার্লিন ফাইনালে মাঠে নামার আগে নেইমার জানান, লিও এবং সুয়ারেজ সত্যিই অসাধারণ ফুটবলার। তাদের সঙ্গে গোল করা আর দলকে ভালো অবস্থানে নিয়ে যাওয়ার জন্য মূল ভূমিকা হলো আমাদের ‘বন্ধুত্ব’। মাঠে এবং মাঠের বাইরে আমাদের বন্ধুত্বটা এতোই গভীর যে তাদের সঙ্গে খেললে কোনো কিছুই অসম্ভব মনে হয়না।

তবে, ট্রেবল জয়ের দুয়ারে থাকা জুভেন্টাসকে হালকা প্রতিপক্ষ মানতে নারাজ নেইমার। বার্সার স্ট্রাইকার যোগ করেন, জুভিরা দারুণ একটি দল। আর তার সুবাদেই তারা ফাইনালে উঠেছে। আমি জানি ম্যাচটি আমাদের জন্য কঠিন হবে। তাদের বিশ্বসেরা গোলরক্ষক বুফন রয়েছে। ফুটবল ইতিহাসে আমার চোখে বুফনই সেরা গোলরক্ষক। আমি চাই সেরা এ গোলরক্ষকের বিপক্ষে স্কোর করতে।

দুই বছর আগে সান্তোস ছেড়ে বার্সায় নাম লেখানো নেইমার নিজেদের দল প্রসঙ্গে বলেন, আমরা মৌসুমের ট্রেবল জয়ের খুব কাছে চলে এসেছি। আমি অনেক ফাইনাল ম্যাচ খেলেছি, তবে বার্লিনের ফাইনালটি আমার ফুটবল ক্যারিয়ারের সেরা ম্যাচ হতে চলেছে। আমার জীবনের জন্যও এ ম্যাচটি গুরুত্বপূর্ণ। আমি একসময় স্বপ্ন দেখতাম চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে খেলবো। আমার স্বপ্ন পূরণের এ ম্যাচে নিজের সেরাটা বিলিয়ে দিতে চাই।

চ্যাম্পিয়ন্স লিগের এ মৌসুমে সমান ১২ ম্যাচ খেলে মেসি এবং রোনালদো ১০টি করে গোল করেছেন। একটি ম্যাচ কম খেলা নেইমার ৯ গোল করে গোলদাতার তালিকায় তৃতীয় স্থানটি ধরে রেখেছেন।

আপনার মন্তব্য

আলোচিত