স্পোর্টস ডেস্ক

২১ জানুয়ারি, ২০১৮ ২৩:৩৪

দেপোর্তিভোর জালে রিয়ালের ৭ গোল

লা লিগায় দেপোর্তিভো লা করুনার জালে গোল উৎসব করেছে রিয়াল মাদ্রিদ।

সান্তিয়াগো বের্নাবেউয়ে রোববার স্থানীয় সময় বিকালে শুরু হওয়া ম্যাচে দেপোর্তিভোকে ৭-১ গোলে উড়িয়ে দিয়েছে রিয়াল। গত আগস্টে এই দলের মাঠে ৩-০ ব্যবধানে জিতে লিগে যাত্রা শুরু করেছিল গতবারের চ্যাম্পিয়নরা।

২৩তম মিনিটে প্রথম সুযোগ পেয়েই এগিয়ে যায় দেপোর্তিভো। বাঁ-দিক থেকে ডি-বক্সে ঢুকে লুকাস পেরেসের গোলমুখে বাড়ানো বল জালে ঠেলে দেন স্প্যানিশ ফরোয়ার্ড আদ্রিয়ান লোপেস।

৩২তম মিনিটে মার্সেলোর সঙ্গে একবার বল দেওয়া নেওয়া করে কোনাকুনি শটে দলকে সমতায় ফেরান নাচো ফের্নান্দেস।

৪২তম মিনিটে দলকে এগিয়ে দেন বেল। বাঁ দিক থেকে মার্সেলোর ক্রস নিয়ন্ত্রণে নিয়ে বাঁ পায়ের দারুণ বাঁকানো শটে দূরের পোস্ট দিয়ে এবারের লিগে নিজের পঞ্চম গোলটি করেন ওয়েলসের এই ফরোয়ার্ড। বল পোস্টের ভিতরের কানায় লেগে ভেতরে ঢোকে।

৫৮তম মিনিটে টনি ক্রুসের কর্নারে হেডে ব্যবধান বাড়ান বেল। চলতি মৌসুমের লিগে এটা তার ষষ্ঠ ও সব প্রতিযোগিতা মিলিয়ে নবম গোল।

১০ মিনিট পর ডান দিক থেকে বেলের বাড়ানো বল ব্যাকহিল করে পিছনে বাড়ান রোনালদো। আর ডি-বক্সের বাইরে থেকে জোরালো শটে ব্যবধান আরও বাড়ান লুকা মদ্রিচ।

৭৮তম মিনিটে গোলের দেখা পান রোনালদো।  ডান দিক থেকে কাসেমিরোর ক্রসে ভলিতে লক্ষ্যভেদ করেন তিনি। ছয় মিনিট পর লুকাস ভাসকেসের ক্রসে ডাইভিং হেডে নিজের দ্বিতীয় গোলটি করেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার।

আপনার মন্তব্য

আলোচিত