স্পোর্টস ডেস্ক

১৯ ফেব্রুয়ারি , ২০১৮ ২২:০৩

বাফুফে দিচ্ছে রাশিয়া বিশ্বকাপের টিকেট!

দিন যতো গড়াচ্ছে, ততোই কাছে আসছে ফুটবল বিশ্বকাপ। দিনের হিসাবে আর বাকি মাত্র ১১৫ দিন। আগামী ১৪ জুন স্বাগতিক রাশিয়া ও সৌদি আরবের ম্যাচ দিয়ে শুরু হবে 'দ্য গ্রেটেস্ট শো অন আর্থ'। বিশ্বকাপের সব টিকিট বিক্রি শেষ। তবে স্টেডিয়ামের গ্যালারিতে বসে বিশ্বকাপের ম্যাচ দেখার সুযোগ এখনও আছে বাংলাদেশি ফুটবলপ্রেমীদের সামনে।

এই সুযোগ অবশ্য সাধারণ দর্শকদের জন্য নয়। ফিফার সদস্য হিসেবে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) পেয়েছে ২৯০টি টিকিট, যা বিক্রি করা হবে কয়েকটি ক্যাটাগরির দর্শকের মধ্যে। বাফুফের কার্যনির্বাহী কমিটির সদস্য কিংবা কোনো কর্মকর্তা হলে আপনি টিকিট ক্রয়ের জন্য আবেদন করতে পারবেন। আবেদন করতে পারবেন কোনো ক্লাব কর্মকর্তা, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের কর্মকর্তা কিংবা সাবেক বা বর্তমান ফুটবলার হলেও।

বিশ্বকাপের মতো আসরে যেতে আবেদন অনেক বেশি পড়বে নিঃসন্দেহে। সেই তুলনায় টিকিটের সংখ্যা অপ্রতুল। তাই টিকিট বিক্রির জন্য ছয় সদস্যের একটি উপ-কমিটি গঠন করেছে বাফুফে।

আগ্রহী দর্শকদের বাফুফের হিসাব শাখায় নির্দিষ্ট কাগজপত্রসহ আবেদন করতে হবে। একজন সর্বোচ্চ দুটি টিকিটের জন্য আবেদন করতে পারবেন। বাফুফের প্রিমিয়ার ব্যাংক মতিঝিল শাখার ১০৮-১৩১০০০০১২৮৮ হিসাব নম্বরে টাকা জমা দিতে হবে। আর টিকিট বরাদ্দের ক্ষেত্রে বাফুফের সিদ্ধান্তই চূড়ান্ত।

বাফুফে জানিয়েছে, বরাদ্দকৃত টিকিট তৃতীয় কোনো ব্যক্তি বা সংস্থাকে হস্তান্তর করা যাবে না। এমন কি ওই টিকিট নিয়ে কোনো বাণিজ্যিক কার্যক্রম পরিচালনা করা যাবে না। কেউ টাকা জমা দিয়েও কোন কারণে টিকিট না পেলে তার টাকা একাউন্ট পে চেকের মাধ্যমে ফেরত দেবে বাফুফে।

আর রাশিয়ার ভিসা যোগাড় করতে হবে আগ্রহী দর্শকটিকে। বাফুফে জানিয়ে দিয়েছে, রাশিয়ার ভিসার কোনো দায়-দায়িত্ব তারা নেবে না।

আপনার মন্তব্য

আলোচিত