স্পোর্টস ডেস্ক

১৬ জুন, ২০১৫ ১৬:১২

ব্যাটিং করতে পারবেন না মাশরাফি

আগামী ১৮ জুন থেকেই ভারতে বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডেতে মাঠে নামবে বাংলাদেশ। অথচ এখনো আঘাত পাওয়া হাতে ব্যাট ধরতে পারছেন না বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। গত ৪ই জুন রিক্সায় করে স্টেডিয়ামে অনুশীলনে যাওয়ার পথে পিছন থেকে একটি বাস রিক্সায় ধাক্কা দিলে রাস্তায় পড়ে দুহাতে আঘাত পান এই টাইগার অধিনায়ক।

গতকাল সোমবার অনুশীলন চলাকালে নিজের হাতের অবস্থা জানাতে গিয়ে তিনি বলেন- 'হাতে ব্যান্ডেজ করে বোলিং করেছি, খুব একটা সমস্যা হয়নি। বোলিং করা নিয়ে তাই দুর্ভাবনার খুব বেশি কিছু নেই। তবে এখনও ব্যাট ধরতে পারছি না। ওটা নিয়েই যা একটু ভয়। এমনিতে আর সমস্যা নেই'।

দু'হাতে এখনো হাতে সাদা ব্যান্ডেজ বেঁধেই বল করতে হচ্ছে এই নড়াইল এক্সপ্রেসকে। সামনের একদিনে ক্ষত পুরোপুরি না শুকালে সমস্যা আরও হতে পারে। ওয়ানডে ম্যাচ হয় সাদা বলে তাই হাতে সাদা ব্যান্ডেজ পড়ে বল করতে পারবেন না তিনি। কিন্তু ব্যাটিং নিয়ে আছে অনেক শঙ্কা। ব্যাটিং নাও করতে পারেন তিনি।

এটা নিয়ে টাইগারদের অধিনায়ক আরও বলেন, 'সাদা ব্যান্ডেজ বেঁধে তো আর বোলিং করতে দেবে না। একটা ব্যবস্থা করবোই। ব্যাটিং এ প্রয়োজনে আরও নিচে নামবো। আরও দুদদিন সময় পাচ্ছি। আশাকরি প্রথম ওয়ানডেতে নামতে পারবো'।

সামনের আছে আর মাত্র একদিন আর এই সময়ে মাশরাফির পুরাপুরি সুস্থ হওয়া নিয়ে যেমন শঙ্কা। তবে ব্যান্ডেজ ছাড়া বল করতে পারলেও ব্যাটিং করা নিয়ে শঙ্কাতো কাটছেই না এই টাইগার অধিনায়কের।

আপনার মন্তব্য

আলোচিত