সিলেটটুডে ওয়েব ডেস্ক

২৫ জুন, ২০১৫ ২১:৫৯

ভারতের বিপক্ষে হার ‘ষড়যন্ত্রমূলক', প্রধানের ‘প্রলাপ' (ভিডিও)

তৃতীয় ও শেষ ওয়ানডেতে ভারতের বিপক্ষে বাংলাদেশের হারকে ষড়যন্ত্র হিসেবে চিহ্নিত করেছেন জাতীয় গণতান্ত্রিক পার্টি(জাগপা)সভাপতি শফিউল আলম প্রধান। এজন্যে তিনি বিচার বিভাগীয় তদন্তের দাবি জানিয়েছেন। শেষ ওয়ানডেতে বাংলাদেশ ভারতের বিপক্ষে ম্যাচ হারে ৭৭ রানের ব্যবধানে, যদিও বাংলাদেশ সিরিজ জিতে ২-১ ব্যবধানে।  

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জাপপা প্রধান শফিউল আলম প্রধানের বক্তব্য সম্বলিত একটি ভিডিও ব্যাপক হাস্যরসের সৃষ্টি হয়েছে। অনেকেই তার এসব বক্তব্যকে ‘প্রলাপ’ বলেও চিহ্নিত করেছেন।

প্রধান বলছেন, “বাংলার মানুষ জানতে চায়, এ পরাজয়ে বাধ্য করেছে কারা, নেপথ্যে ষড়যন্ত্র করেছিল কারা। কারা তাদের প্রভুদের সন্তুষ্ট করতে আমার ক্রিকেট দলকে পরাজয় মেনে নিতে বাধ্য করেছে।

“আমি অবিলম্বে এর বিচার বিভাগীয় তদন্ত দাবি করছি। তদন্ত হোক যে কেন কারা এই বাংলাদেশি বাঘদের নিদারুণ পরাজয় বরণে বাধ্য করেছে।”

শফিউল আলম প্রধানের ভিডিও লিংক শেয়ার করে অনেকেই তার মানসিক সুস্থতা নিয়ে প্রশ্ন তুলেছেন। অনেকেই আবার বেগম খালেদা জিয়ার সমাবেশে খালেদাকে উদ্দেশ করে তার দেওয়া বক্তব্য ‘তিলকওয়ালি মুখ্যমন্ত্রী খালেদা’র প্রসঙ্গ এনেছেন।

ব্লগার ও এক্টিভিস্ট আরিফ জেবতিক ফেসবুকে ভিডিওটি শেয়ার করে লিখেন, রোজা রাইখা ক্ষুধার চোটে এরকম বক্তব্য দিতেছে নাকি হাবিজাবি হারাম খাইয়া এরকম বক্তব্য দিতেছে-এই বিষয়ে অবিলম্বে বিচার বিভাগীয় তদন্ত চাই”

একই পোস্টে আকরামুল হক মন্তব্যে লিখেন- ‘খুনের বিচার না করায় পাগল হইয়া গ্যাছে’। তাইফুর রহমান লিখেন- ‘বাংলাদেশের রাজনীতির একমাত্র বিনোদন’।

উল্লেখ্য, শফিউল আলম প্রধান বিএনপি নেতৃত্বাধীন বিশ দলীয় জোটের অন্যতম শরীক দল জাগপা’র প্রধান। 

ভিডিও : নিউজঅর্গান টোয়েন্টিফোর.কম-এর ইউটিউব আইডি থেকে

আপনার মন্তব্য

আলোচিত