স্পোর্টস ডেস্ক

২৫ জুন, ২০১৮ ২২:২০

পরিবর্তন আসছে আর্জেন্টিনা দলে

ক্রোয়েশিয়ার বিপক্ষে বড় ব্যবধানে হারের পর আর্জেন্টিনার দ্বিতীয় রাউন্ড পড়ে গেছে অনেক সমীকরণের প্যাচে। নাইজেরিয়ার বিপক্ষে জিততেই হবে এমন ম্যাচে আলবেসেলেস্তেদের শুরুর একাদশে আসতে পারে বড় পরিবর্তন। গোলবারের নিচে দেখা যেতে পারে নতুন মুখ। স্ট্রাইকিংয়ে আসতে পারে পরিবর্তন। এছাড়া দলের দু'একজন খেলোয়াড়ের পজিশনও হতে পারে অদল বদল।

ক্রোয়েশিয়া ম্যাচে শিশুসুলভ ভুল করেন চেলসিতে ব্যাক আপ গোলরক্ষক হিসেবে খেলা উইলি ক্যাবায়েরো। আর্জেন্টিনার জার্সি পরে তার মাঠে নামার স্বপ্ন ওখানেই শেষ হয়ে গেছে। তার পরিবর্তে নাইজেরিয়ার বিপক্ষে মঙ্গলবার আর্জেন্টিনার হয়ে অভিষেক হয়ে যেতে পারে ৩১ বছর বয়সী গোলরক্ষক ফ্রাঙ্কো আরমানির।

আর আর্জেন্টিনা কোচ হোর্হে সাম্পাওলি আইসল্যান্ড এবং ক্রোয়েশিয়ার বিপক্ষে শুরুর একাদশে মাঠে নামান আগুয়েরোকে। কিন্তু স্ট্রাইকার হিসেবে নাইজেরিয়ার বিপক্ষে শুরুর একাদশে মাঠে নামার সম্ভাবনা নেই আগুয়েরোর। তার জায়গায় জুভেন্টাস স্ট্রাইকার হিগুয়েইন দলে ফিরবেন এ ম্যাচে।

এছাড়া প্রথমবারের মতো আর্জেন্টিনার শুরুর একাদশে জায়গা পেতে যাচ্ছেন ইভার বানেগা। রক্ষণ সামলানোর জন্য থাকবেন মার্কেদো এবং ওটামেন্ডি। রাইট ব্যাক ও লেফট ব্যাক হিসেবে খেলবেন সালভিও এবং ত্যাগলিয়াফিকো। মিডফিল্ড দেখবেন মাশ্চেরানো এবং বানেগা।

তাদের সঙ্গে দুই উইংয়ে থাকবেন ডি মারিয়া এবং এনজো পেরেজ। গোলমুখে থাকবেন হিগুয়েইন। আর তার আগে সেন্ট্রাল ফরোয়ার্ড বা সেকেন্ডারি স্ট্রাইকার হিসেবে খেলবেন মেসি। ২০১৭-২০১৮ মৌসুমে বার্সেলোনার হয়ে যে পজিশনে মেসি খেলেছেন সেই পজিশনের ফিরিয়ে আনা হতে পারে তাকে। নাইজেরিয়ার বিপক্ষে ম্যাচের জন্য ৪-৪-২ ফরমেশনে দল সাজাতে পারে আর্জেন্টিনা।

আপনার মন্তব্য

আলোচিত