ক্রীড়া প্রতিবেদক

০৩ মার্চ, ২০২০ ১২:৩৯

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

ফাইল ছবি

জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ।

মঙ্গলবার (৩ মার্চ) বেলা সাড়ে ১২টায় সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে জিম্বাবুয়ের অধিনায়ককে বোলিংয়ের আমন্ত্রণ জানান মাশরাফি।

এ ম্যাচটি জিততে পারলে সিরিজ নিশ্চিত করবে টাইগাররা। আর জিম্বাবুয়ের জন্য ঘুরে দাঁড়ানোর লড়াই এ ম্যাচ।

টসে আসেননি চামু চিবাবা। চোটের জন্য ছিটকে যাওয়া নিয়মিত অধিনায়কের জায়গায় দলকে নেতৃত্ব দেবেন একাদশে ফেরা শন উইলিয়ামস। বাদ পড়েছেন ক্রিস এমপোফু, ফিরেছেন চার্লটন টিশুমা। অসুস্থতার জন্য এই ম্যাচেও নেই ক্রেইগ আরভিন।

আগের ম্যাচে জিম্বাবুয়েকে উড়িয়ে দেওয়া দলে দুটি পরিবর্তন এনেছে বাংলাদেশ। একাদশে নেই পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফ উদ্দিন ও বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমান। দলে ফিরেছেন শফিউল ইসলাম ও আল আমিন হোসেন।

গত বছর জুলাইয়ে শ্রীলঙ্কায় সবশেষ খেলেছিলেন শফিউল। আল আমিন ২০১৫ সালে সবশেষ খেলেছিলেন জিম্বাবুয়ের বিপক্ষেই। বিশ্রাম দেওয়া হয়েছে সাইফ ও মুস্তাফিজকে।

বাংলাদেশ: তামিম ইকবাল, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, শফিউল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তাইজুল ইসলাম, আল আমিন হোসেন।

জিম্বাবুয়ে: শন উইলিয়ামস (অধিনায়ক), টিনাশে কামুনহুকামউই, ব্রেন্ডন টেইলর, সিকান্দার রাজা, ওয়েসলি মাধেভেরে, রেজিস চাকাভা, রিচমন্ড মুতুমবামি, টিনোটেন্ডা মাটুমবোদজি, ডনাল্ড টিরিপানো, কার্ল মুম্বা, চার্লটন টিশুমা।

আপনার মন্তব্য

আলোচিত