নবীগঞ্জ প্রতিনিধি

২১ জানুয়ারি, ২০২১ ২২:২৮

নবীগঞ্জে সড়কের পাশে যুবকের রক্তাক্ত লাশ, পরিবারের দাবি হত্যা

হবিগঞ্জের নবীগঞ্জ থেকে মো. আলমগীর মিয়া (৪০) নামের এক যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে নবীগঞ্জ (ইনাতগঞ্জ) ফাঁড়ি পুলিশ। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) ভোর রাতে উপজেলার নবীগঞ্জ-ইনাতগঞ্জ আঞ্চলিক সড়কের পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত আলমগীর নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর (পূর্ব) ইউনিয়নের ছোট ভাকৈর গ্রামের বড় বাড়ির মরহুম আবুল কালাম আজাদের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (২১ জানুয়ারি) ভোররাতে স্থানীয় ইনাতগঞ্জ সড়ক পাশে আলমগীরের রক্তাক্ত লাশটি পড়ে থাকতে দেখেন স্থানীয় পথচারী। পরে ফাঁড়ির পুলিশকে বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। পুলিশ লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তে জন্য হবিগঞ্জ হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে বলে জানা গেছে।

অপরদিকে খবর পেয়ে নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) পারভেজ আলম চৌধুরী ঘটনাস্থলে পরিদর্শন করেন।

নিহত মো. আলমগীর মিয়ার ভাই রুনেল বলেন, ‘তাকে (ভাইকে) পূর্ব পরিকল্পিতভাবে হত্যা করে লাশ রাস্তার পাশে ফেলে রেখেছে। এটাকে সড়ক দুর্ঘটনা হিসেবে চালিয়ে দেওয়ার জন্য চেষ্টা চলছে। যেভাবে রাস্তায় ভাইয়ের লাশ ফেলে রাখা হয়েছে তাতে বুঝা যাচ্ছে তার মাথায় আঘাত করা হয়েছে। যদি সড়ক দুর্ঘটনা হতো তাহলে শুধু মাথায় আঘাত নয়, সম্পূর্ণ শরীরে একাধিক স্পট থাকতো।’

এ ব্যাপারে ইনাতগঞ্জ ফাঁড়ির ইনচার্জ মো. সামছুউদ্দিন জানান, সম্ভবত রাতে কোনো অজ্ঞাতনামা গাড়ি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। তার শরীরের বিভিন্ন অংশে সড়ক দুর্ঘটনার চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি সড়ক দুর্ঘটনা। তবে নিহত পরিবার মামলা দায়ের করলে তারা তদন্ত করে দেখবেন । এছাড়া ময়না তদন্তের রিপোর্ট আসলে বুঝা যাবে এটি হত্যাকাণ্ড নাকি সড়ক দুর্ঘটনা।

আপনার মন্তব্য

আলোচিত