রেজুওয়ান কোরেশী, জগন্নাথপুর

১৩ মার্চ, ২০২১ ২২:৫০

ডিজাইন করে চুল কাটায় ৫ তরুণকে মারধরের পর মাথা ন্যাড়া

৯৯৯ এ ফোনের পর তিনজনকে গ্রেপ্তার

অভিযুক্ত ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় ডিজাইন করে চুল ও দাড়ি কাটায় ৫ তরুণকে মারধর করে মাথা ন্যাড়া করে দিয়েছেন গ্রামের কয়েকজন। এরপর নির্যাতনের শিকার এক তরুণ জরুরী সেবা নাম্বার ৯৯৯-এ কল দিয়ে অভিযোগ জানালে জগন্নাথপুর থানা পুলিশ মারধরকারী তিনজনকে আটক করেছে।

শনিবার জগন্নাথপুর থানায় নির্যাতিত এক তরুণ বাদী হয়ে মামলা দায়ের করেন। পুলিশ গ্রেপ্তারকৃতদের শনিবার জেল হাজতে পাঠায়। এরআগে শুক্রবার রাতে তাদের আটক করে।

এলাকাবাসী ও জগন্নাথপুর থানা পুলিশ সূত্র জানা যায়, উপজেলার ২নং পাটলী ইউনিয়নের সমসপুর গ্রামের পরিমল শব্দকরের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে তার ছয় আত্মীয়, যারা বয়সে তরুণ, তারা শুক্রবার সন্ধ্যায় রসুলগঞ্জ বাজারের লোকনাথ হেয়ার ড্রেসারে শুক্রবার সন্ধ্যায় চুল ও দাড়ি কাটছিলেন।

এসময় সেলুনে আসা মইজপুর গ্রামের সিরাজ মিয়া, লোহারগাঁও গ্রামের ফুল মিয়া, পাটলী চক গ্রামের আনর মিয়া, আব্দুল্লাহপুর গ্রামের শাহীন মিয়া, পাটলী চক গ্রামের আতাউর রহমান ও আনর মিয়া।

বিজ্ঞাপন



তরুণরা সেলুনে ডিজাইন করে চুল ও দাড়ি কাটছে দেখে তারা ক্ষিপ্ত হয়ে ওঠেন। হিন্দু ছেলে দাড়ি রাখছে কেন- এই বলেও বিদ্রুপ করেন একজন।

এনিয়ে কথা কাটাকাটি হলে যুবকদের পিটিয়ে মাথা ন্যাড়া ও দাড়ি ফেলে দেয়া হয়।

নির্যাতিত এক যুবক রাতে শুক্রবার রাতে ৯৯৯ নম্বরে ফোন করে এ ব্যাপারে অভিযোগ করেন।

জগন্নাথপুর থানা পুলিশ রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত সিরাজ মিয়া, আনর মিয়া ও শ্যামল মিয়া কে আটক করে।

নির্যাতনের শিকার এক তরুণ বলেন, এমন বর্বর ঘটনায় আমরা হতাশ। তিনি বলেন, আমরা সাতজন চুল কাটছিলাম। এর মধ্যে ৫ জনকে মাথা ন্যাড়া করে নির্যাতন করা হয়।

জগন্নাথপুর থানার সেকেন্ড অফিসার রাজিব রহমান  জানান, এঘটনায় থানায় মামলা হয়েছে। তিন জন কে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হয়েছে। অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আপনার মন্তব্য

আলোচিত