নিজস্ব প্রতিবেদক

১২ নভেম্বর, ২০১৫ ০০:৩৮

সংঘর্ষে আহত ছাত্রলীগ নেতা আমিনের অবস্থার অবনতি, ঢাকায় প্রেরণ

সিলেটে জেলা যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশে প্রজন্মলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের মাঝে সংঘর্ষে আহত ছাত্রলীগ নেতা আমিনের অবস্থার অবনতি হয়েছে। তাকে জরুরী ভিত্তিতে ঢাকায় প্রেরণ করা হয়েছে। সংঘর্ষে তিনি মাথায় আঘাত প্রাপ্ত হন এবং অজ্ঞান অবস্থায় রয়েছেন।

জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এমদাদ আহমদ সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে বলেন, সংঘর্ষে আহত হওয়ার পর আমিনকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে রাতে ঢাকায় প্রেরণ করা হয়।

জানা যায়, বুধবার রাত সাড়ে ৮টার দিকে সিলেট নগরীর সার্কিট হাউজের সামনে ক্বিনব্রীজ এলাকায় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে জেলা যুবলীগের সমাবেশে ছাত্রলীগ ও প্রজন্মলীগের মধ্যে সংঘর্ষ বাঁধে এতে আমিন ছাড়াও ৫ জন আহত হন। আমিন জেলা ছাত্রলীগ সভাপতি শাহরিয়ার আলম সামাদের অনুসারী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়- সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার সন্ধ্যায় সার্কিট হাউসের সামনে সমাবেশের আয়োজন করে জেলা যুবলীগ। সমাবেশস্থলে বসা নিয়ে প্রজন্মলীগের কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক খালেদ ওসমানী আনসারীদের সাথে জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদ গ্রুপের নেতাকর্মীদের হাতাহাতি হয়। এর জের ধরে রাত সাড়ে ৮টার দিকে খালেদ ওসমানীর নেতৃত্বে কয়েকজন যুবক এসে সমাবেশে হামলা চালায়। এসময় ছাত্রলীগ সভাপতি সামাদের কর্মীদের সাথে সংঘর্ষ বাধে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ২২ রাউন্ড গুলি ছুঁড়ে।

আপনার মন্তব্য

আলোচিত