কমলগঞ্জ প্রতিনিধি

০২ মে, ২০২১ ২০:৩০

ইফতারের পর অতিরিক্ত পানি পান করে কিশোরীর অস্বাভাবিক মৃত্যু!

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজার ইউনিয়নের রুপশপুর গ্রামের তাহমিনা আক্তার ঝুমা শনিবার (১ মে) সন্ধ্যায় ইফতারের কিছু পরে ফ্রিজের অতিরিক্ত ঠাণ্ডা পানি পান করে। এই পানি পান করার পর নিজ বাড়িতে অসুস্থ হলে হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয় ঝুমার। সে পতনউষার উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ছিল।

ওই শিক্ষার্থীর পারিবারিক সূত্রে জানা যায়, গত শনিবার ওই কিশোরী তাহমিনা ইফতারের পর অতিরিক্ত পানি খাওয়ার কিছু পর তার মৃত্যু হয়। তার বাবা বকুল মিয়া বলেন, সারা দিনের প্রচণ্ড খরতাপের পর ইফতারের সময় সে অতিরিক্ত ঠাণ্ডা পানি পান করে অসুস্থ হয়ে পড়ে। রাতেই তাকে দ্রুত কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে যাওয়ার পরামর্শ দেন। পরে তাকে মৌলভীবাজার লাইফ লাইন প্রাইভেট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ছাত্রীর বাবা আরও বলেন, ইফতারের পর অতিরিক্ত ঠাণ্ডা পানি পান করে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে। রোববার দুপুরে তার নামাজে জানাজার পর স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

রুপশপুর গ্রামের ওয়ার্ড ইউপি সদস্য আব্দুল আলী নবম শ্রেণির ছাত্রীর মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, তাদের পরিবার থেকে বলা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়। তবে গ্রামাবাসীর মাঝে গুঞ্জন রয়েছে ছাত্রী তাহমিনা আত্মহত্যা করেছে। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, স্কুল ছাত্রী পারিবারিক কলহের বা প্রেমঘটিত কোন কারণে অভিমানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

পতনউষার উচ্চবিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ ফয়েজ আহমেদ বলেন, তিনি ছাত্রীর পরিবার সূত্রে শুনেছেন ইফতারের পর হৃদরোগে আক্রান্ত হয়ে সে মারা গেছে।

আপনার মন্তব্য

আলোচিত