নিজস্ব প্রতিবেদক

০৩ মে, ২০২১ ০২:১৬

জৈন্তাপুরে মধ্যরাতে ট্রাকের ধাক্কায় নিহত ৩

সিলেটের জৈন্তাপুরের দরবস্ত এলাকায় ট্রাকের ধাক্কায় ৩ জন নিহত হয়েছেন। নিহতদের একজন পিকআপ চালক ও অপর দুজন মোটরসাইকেল আরোহী বলে জানা গেছে।

রোববার রাত দেড়টার দিকে জৈন্তাপুরের দরবস্ত এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এরআগে রোববার সকালে একই উপজেলার ফেরিঘাট এলাকায় অটোরিকশাকে ট্রাকের ধাক্কায় একই পরিবারের ৪ জনসহ মোট ৫ জন নিহত হন।

মধ্যরাতের দুর্ঘটনার ব্যাপারে স্থানীয় সূত্রে জানা যায়, জাফলং থেকে সিলেটগামী একটি ট্রাক সিলেট-তামাবিল সড়কের দরবস্ত এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান ও একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই ৩ জন নিহত ও দুজন গুরুতর আহত হন।

নিহতদের মধ্যে দুজনের পরিচয় জানা গেছে। তারা হলেন- সিলেটের কানাইঘাট উপজেলার গাছবাড়ি এলাকার আশিক আহমদ। তিনি পিকআ্প ভ্যানের চালক। অপরজন গোলাপগঞ্জের সুহেল আহমদ। এ দুর্ঘটনায় আরও একজন নিহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে তার পরিচয় জানা যায়নি।

দুর্ঘটনার খবর পেয়ে জৈন্তাপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে ছুটে যায়। রাত ২টায় এ রিপোর্ট লেখার সময় হতাহতদের উদ্ধার কাজ চলছে।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দস্তগীর আহমেদ বলেন, দুর্ঘটনায় ৩ জন নিহত ও দুজন আহত হয়েছেন। হতাহতদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া দুর্ঘটনা কবলিত গাড়ি উদ্ধারের কাজ চলছে।

এরআগে রোববার সকাল সাড়ে ৬টার দিকে জৈন্তাপুরের ফেরিঘাট এলাকায় সিলেট-তামাবিল সড়কে অটোরিকশাকে ট্রাক চাপা দিলে ৫ জন নিহত হন।

নিহতরা হলেন- জৈন্তাপুরের রূপচেঙ গ্রামের সাদিয়া বেগম (৩৫), তার চার মাসের শিশু সন্তান শাহাদত হোসেন, মেয়ে সাবিয়া বেগম (৭), সাদিয়া বেগমের ননদ হাবিবুন্নেছা (৩৩) ও উপজেলার পাখিবিল গ্রামের অটোরিকশা চালক হোসেন আহমদ (৩৫)।

এই দুর্ঘটনায় আহত হন নিহত সাদিয়া বেগমের ভাসুর মো. জাকারিয়া (৫০) ও ভাসুরের স্ত্রী হাসিনা বেগম (৪০)।

আপনার মন্তব্য

আলোচিত