জগন্নাথপুর প্রতনিধি

০৫ মে, ২০২১ ১৯:৩৫

জগন্নাথপুরে খালেদা জিয়াকে নিয়ে মিথ্যে সংবাদ প্রচার, ক্ষোভ

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় একটি ইফতার মাহফিলে সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারিরীক অবস্থা নিয়ে মিথ্যে তথ্য প্রচার করায় স্থানীয় বিএনপি নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ ও অসন্তোষ দেখা দিয়েছে।

জানা যায়, গত সোমবার 'আরাফাত রহমান কোকো স্পোর্টিং ক্লাব' নামের একটি সংগঠনের প্রতিষ্ঠাতা যুক্তরাজ্য প্রবাসী দুলদল বারীসহ বিএনপি সমর্থিত কয়েকজন প্রবাসীর আয়োজনে পৌর শহরের হবিবপুর পশ্চিমপাড়া শাহী ঈদগাহ প্রাঙ্গনে  ইফতার মাহফিলের আয়োজন করা হয়। আফতাররে পূর্বে হবিবপুর আলিয়া মাদ্রাসার প্রভাষক মাওলানা আলী হোসেন মাইকে বলেন, খালেদা জিয়া মারা গেছেন। এসময় উপস্থিত দুই শতাধিক লোকজন দোয়ায়্ও অংশ নেন।

যদিও খালেদা জিয়া বর্তমানে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার শারিরীক অবস্থা উন্নতির দিকে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

সাবেক এই প্রধানমন্ত্রীকে নিয়ে মিথ্যে খবর প্রচারে বিএনপি নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ দেখা দেয়।

ইফতার মাহফিলে স্পর্শকাতর বিষয়ে এমন মিথ্যে তথ্য জানানো শিক্ষক মাওলানা আলী হোসেন বলেন , আয়োজকদের একজন আমাকে এমন সংবাদের বিষয়টি নিশ্চিত করলে আমি মাইকে ঘোষণা দেই। পরে জানতে পারি এটা ভুল ছিল।

এ ব্যাপারে জগন্নাথপুর উপজেলা বিএনপির সভাপতি আবু হোরায়রা ছাদ মাষ্টার বলেন, আমাদের প্রিয় নেত্রী
সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে নিয়ে স্পর্শকাতর বিষয়ে এমন দায়িত্বহীন প্রচারণার ঠিক হয়নি। এনিয়ে বিএনপি নেতাকর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত