কুলাউড়া প্রতিনিধি

০১ আগস্ট, ২০২১ ০৩:১৯

কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা ও সুরক্ষাসামগ্রী দিলেন শিল্পপতি

করোনার অতিমারির সংকটকালে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার চিকিৎসা ও সুরক্ষা সামগ্রী এবং ওষুধ প্রদান করা হয়েছে। ইস্টকোস্ট গ্রুপের চেয়ারম্যান শিল্পপতি আজম জাহাঙ্গীর চৌধুরীর পক্ষ থেকে এই সামগ্রীগুলো দেওয়া হয়।

শনিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তৃপক্ষের কাছে আনুষ্ঠানিকভাবে চিকিৎসা ও সুরক্ষা সামগ্রী এবং ওষুধ তুলে দেওয়া হয়।

শিল্পপতি আজম জাহাঙ্গীর চৌধুরী স্ত্রী ও ইস্টকোস্ট গ্রুপের ভাইস চেয়ারপার্সন সদ্যপ্রয়াত মেরিনা ইয়াসমীন চৌধুরীর স্মরণে এসব সামগ্রী দেওয়া হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইস্টকোস্ট গ্রুপের চেয়ারম্যান শিল্পপতি আজম জাহাঙ্গীর চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায়, বিশিষ্ট আইনজীবি চৌধুরী তানজীম করিম, ইস্টকোস্ট গ্রুপের পরিচালক দিলরুবা চৌধুরী, ইস্টকোস্ট গ্রুপের সিইও মাসুদুর রহিম।

প্রধান অতিথির বক্তব্যে আজম জাহাঙ্গীর চৌধুরী বলেন, ‘দেশে এখন করোনা মহামারী সংকট চলছে। দেশের প্রতিটি উপজেলায় করোনার চিকিৎসা সুনিশ্চিত করতে হবে। এজন্য সরকারের পাশাপাশি প্রাতিষ্ঠানিক ও ব্যাক্তি সহযোগিতায় উপজেলা হাসপাতলগুলোতে করোনা রোগীদের আইসোলেশন সেন্টার প্রস্তুত করা খুবই গুরুত্বপূর্ণ। আইসোলেশন সেন্টারে করোনা চিকিৎসা ও সুরক্ষা সামগ্রী প্রয়োজন। কুলাউড়া হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে চিকিৎসা নিতে আসা রোগীদের জন্য ও চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীদের জন্য চিকিৎসা ও সুরক্ষা সামগ্রী এবং ওষুধ  দেওয়া হয়েছে। প্রয়োজনে আমাদের পক্ষ থেকে আরও এসব সামগ্রী দেওয়া হবে।’

অনুষ্ঠান সঞ্চালনা করেন আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. জাকির হোসেন।

উল্লেখ্য, ১০টি অক্সিজেন কন্সেনট্রেটর, ২০টি অক্সিজেন ফ্লো মিটার, ১০টি পালস অক্সিমিটারসহ প্রায় ১৫ লক্ষাধিক টাকার চিকিৎসা ও সুরক্ষা সামগ্রী এবং ওষুধ প্রদান করা হয় কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

আপনার মন্তব্য

আলোচিত