নিজস্ব প্রতিবেদক

০১ আগস্ট, ২০২১ ২১:২৫

বিয়ানীবাজার থেকে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সিলেটের বিয়ানীবাজার থানাধীন দক্ষিণ পারিয়াবহর গ্রামে অভিযান চালিয়ে দেড় কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী সন্দেহে আফতাব আলী (৩০) নামে একজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। গ্রেপ্তারকৃত আফতাব আলী পারিয়াবহর সাকিনের আনসার আলী ছেলে।

রোববার (১ আগস্ট) সন্ধ্যা ছয়টায় গোয়েন্দা তত্ত্বের ভিত্তিতে বিয়ানীবাজার থানাধীন দক্ষিণ পারিয়াবহর প্রকাশিত নাওলা সাকিনস্থ আফতাব আলীর বসত
বাড়িতে অভিযান চালায় ডিবির একটি দল। এসময় তার বসত বাড়ি তল্লাশি করে দুটি পলিথিনে রাখা দেড় কেজি গাজা উদ্ধার করে পুলিশ। পরে আফতাব আলীকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

পুলিশ জানায়, পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনের নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার (উত্তর) এসআই সুজিত চক্রবর্তীর নেতৃত্বে মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে এই অভিযান পরিচালিত হয়। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য ৩০ হাজার টাকা। এ ঘটনায় এস আই সুজিত চক্রবর্তী বাদী হয়ে বিয়ানীবাজার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন জেলা পুলিশের মিডিয়া অফিসার,অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. লুৎফর রহমান। তিনি জানান পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে মাদক নির্মূলে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে জেলা পুলিশ। এরই ধারাবাহিকতায় বিয়ানীবাজার থেকে দেড় কেজি গাঁজাসহ একজনকে গ্রেপ্তার করেছে ডিবি।

আপনার মন্তব্য

আলোচিত