ছাতক প্রতিনিধি

০১ আগস্ট, ২০২১ ২২:০৫

ছাতকের নিখোঁজ তরুণীকে বড়লেখা থেকে উদ্ধার

ছাতকের নিখোঁজ ডায়না বেগমকে উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজের প্রায় ২ মাস পর শনিবার (৩১ জুলাই) গভীর রাতে মৌলভীবাজার জেলার বড়লেখা এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। রোববার (০১আগষ্ট) বিকেলে আলোচিত ডায়না বেগমকে তার পরিবারের হাতে হস্থান্তর করা হয়।
 
জানা যায়, উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের মুলতানপুর গ্রামের ফনা উল্লাহর কন্যা ও পাইগাঁও উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্রী ডায়না বেগম নিখোঁজ হয় গত ৩০ মে রাতে। ওই রাতে প্রকৃতির ডাকে ঘর থেকে বের হলেও সে আর ঘরে ফিরে আসেনি। এ ঘটনায় ডায়নার মা ফুলতেরা বেগম ৩ জুন ছাতক থানায় একটি জিডি (নং-১১৫) করেন। নিখোঁজের পর থেকেই বিভিন্নভাবে ডায়না বেগম আলোচিত হয়ে উঠেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক ও কয়েকটি ওনলাইন পোর্টালে তাকে নিয়ে বিভিন্ন ধরনের প্রচার করা হয়।

ছাতক থানার জিডির প্রেক্ষিতে শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জাউয়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই এহতেশাম বড়লেখা থানা পুলিশের সহয়তায় বড়লেখা উপজেলার শাহবাজপুর ইউনিয়নের ঘরুয়া গ্রামের সৌদি প্রবাসী আব্দুল জলিলের বাড়ি থেকে ডায়না বেগমকে উদ্ধার ছাতক থানায় নিয়ে আসা হয়।

এ ব্যাপারে ডায়না বেগম পুলিশকে জানায়, মোবাইলের ফোনের মাধ্যমে ঘরুয়া গ্রামের বাসিন্দা সৌদি প্রবাসী আব্দুল জলিলের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমের সুত্র ধরেই ৩০ মে রাতে পালিয়ে সে স্বেচ্ছায় প্রবাসী আব্দুল জলিলের বাড়িতে আশ্রয় নেন। এসময় আব্দুল জলিল সৌদিতেই অবস্থান করছিল। নিজের ভুল বুজতে পেরে স্বেচ্ছাই সে প্রেমিকের ঘর ছেড়ে পুলিশের সাথে চলে আসে। কারো উপর তার কোন অভিযোগও নেই বলে সে পুলিশকে জানিয়েছে।

ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন জানান, এ ঘটনায় ভিকটিম ও তার পরিবারের কোন অভিযোগ না থাকায় মেয়েটিকে তার পরিবারের কাছে তুলে দেয়া হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত