তাহিরপুর প্রতিনিধি

১৭ অক্টোবর, ২০২১ ১৬:০৩

দেশে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতিহত করতে হবে: সাংসদ শামীমা

সুনামগঞ্জ ও সিলেট সংরক্ষিত আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট শামীমা শাহরিয়ার খানম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্ব উন্নতি দিকে এগিয়ে যাচ্ছে আর একটি চক্র দেশে বিশৃঙ্খলা তৈরিতে কাজ করছে। দেশে বিশৃঙ্খলা করে দেশে অরাজকতা সৃষ্টি করার পায়তারা করছে তাদের প্রতিহত করতে হবে। কোন ভাবেই তাদের ছাড় দেওয়া যাবে না। আওয়ামী লীগ অসাম্প্রদায়িক রাজনীতিতে বিশ্বাস করে।

রোববার (১৭ অক্টোবর) দুপুরে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা কৃষকলীগের আয়োজনে বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 
তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ও প্রধানমন্ত্রী শেখহাসিনা নেতৃত্বে নিঃস্বার্থ ভাবে কৃষক লীগকে সুসংগঠিত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে আপনাদের কাজ করতে হবে। বয়স্ক ভাতা, বিনা পয়সায় করোনা ভ্যাকসিনসহ বিভিন্ন সুবিধা দিচ্ছে বর্তমান সরকার।

সাংসদ আরও বলেন, কৃষক লীগ সাধারণ কোন সংগঠন না বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন। দেশের প্রতিটি ওয়ার্ডের ঘরে ঘরে শেখ হাসিনার হাতিয়ার হিসাবে সুপ্রতিষ্ঠিত হতে কঠোর ভাবে কাজ করতে হবে আপনাদের সবাইকে। ওয়ার্ডে ওয়ার্ডেও সম্মেলন করব। আমি আপনাদের পাশে আছি।

তাহিরপুর উপজেলা কৃষকলীগের আহবায়ক জিল্লুর রহমানের সভাপতিত্ব ও সিনিয়র যুগ্ম আহবায়ক এম কে ওয়াহিদ খসরু পরিচালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক কৃষি বিদ হাবিবুর রহমান মোল্লা।

উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন জেলা কৃষকলীগের আহবায়ক আবদুল কাদির শান্তি মিয়া।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক জুনায়েদ আহমদ, শাহ আলম শেরুল, সদস্য সচিব বিন্দু তালুকদার, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান তারেক, জেলা কৃষকলীগ সদস্য আনোয়ারুল হকসহ উপজেলার ৭টি ইউনিয়নে নেতাকর্মীগন বক্তব্য রাখেন।

আপনার মন্তব্য

আলোচিত