কমলগঞ্জ প্রতিনিধি

১৭ অক্টোবর, ২০২১ ২৩:৫৭

কমলগঞ্জে স্বাস্থ্য মন্ত্রনালয়ের জায়গা পরির্দশনে উচ্চপর্যায়ের টিম

মৌলভীবাজারবের কমলগঞ্জে অবস্থিত হীড বাংলাদেশ নামক এলাকায় স্বাস্থ্য বিভাগের পরিত্যক্ত ১৮৯ একর জায়গা সরেজমিনে পরিদর্শন করেছেন স্বাস্থ্য মন্ত্রনলায়ের উচ্চ পর্যায়ের একটি টিম।

রোববার দুপুরে উচ্চ পর্যায়ের এ টিমে ছিলেন স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ সাইদুর রহমান, মোঃ অলিউল্লাহ, এনডিসি, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ডা. আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলম, অতিরিক্ত মহাপরিচালক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা। তারা জায়গার সম্ভাব্যতা যাচাই করেন ও সার্বিক অবস্থার খোঁজখবর নেন।

এ সময় মৌলভীবাজার  জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ মেহেদী হাসান, কমলগঞ্জের সহকারী কমিশনার (ভূমি), সোমাইয়া আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: এম. মাহবুবুল আলম ভূঁইয়াসহ তফসিলদার ও সার্ভেয়াররা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, কমলগঞ্জ উপজেলার হীড বাংলাদেশ এর আওতাধীন স্বাস্থ্য মন্ত্রণালয়ের জায়গায় মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ প্রতিষ্ঠার জন্য জাতীয় সংসদে দাবী তুলেছিলেন মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনের সংসদ সদস্য ও সাবেক চিফ হুইপ বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ।

আপনার মন্তব্য

আলোচিত