ধর্মপাশা প্রতিনিধি:

১৮ অক্টোবর, ২০২১ ০০:২৮

ধর্মপাশায় জমি নিয়ে বিরোধ, দু’পক্ষের সংঘর্ষে আহত ১৫

প্রতীকী ছবি

সুনামগঞ্জের ধর্মপাশায় জমি নিয়ে বিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষে নারী পুরুষসহ অন্তত ১৫ জন আহত হয়েছে।

রোববার দুপুরে উপজেলার জয়শ্রী ইউনিয়নের বাদেহরিপুর গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ৬ জনকে বিকেলে ময়মনসিংহ মেডিজেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, বাদেহরিপুর গ্রামের আয়নাল হকের ছেলে কাওসার মিয়া ও মৃত গিয়াস উদ্দিনের ছেলে কামাল হোসেনের মধ্যে দীর্ঘ ধরে পারিবারিক এবং জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। এ নিয়ে কিছুদিন আগে কাওসার ধর্মপাশা থানায় অভিযোগ করেন। এ অভিযোগকে কেন্দ্র করে রোববার দুপুরে দু’পক্ষের মাঝে সংঘর্ষ হলে কাওসার, আয়নাল হক, আজিজুল হক, রোকসানা, প্রীতি, ওয়াসিম, রুবা আক্তার, তারা মিয়া, কামাল হোসেন, তামজিদ, এরশাদ, জিহাদসহ উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়। পরে দুপুর দুইটার দিকে আহত ১২জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহতদের মধ্যে আজিজুল হক, আয়নাল হক, রোকসানা, প্রীতি, রুবা আক্তার ও তারা মিয়াকে আশঙ্কাজনক অবস্থায় বিকেল ৩টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এদিকে কামাল হোসেনের লোকজন কাওসারের বাড়িতে হামলা করেন বলে দাবি কাওসারের। কিন্তু কাওসারের সে দাবি নাকচ করে কামাল হোসেন জানিয়েছেন, প্রথমে কাওসারের লোকজন তাদের ওপর হামলা করে।

ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ চৌধুরী বলেন, ‘এ ব্যাপারে কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’

আপনার মন্তব্য

আলোচিত