নিজস্ব প্রতিবেদক

০১ ডিসেম্বর, ২০২১ ২৩:১২

বৃহস্পতিবার সিলেট আসছেন পররাষ্ট্রমন্ত্রী ও পরিকল্পনা মন্ত্রী

বৃহস্পতিবার সংক্ষিপ্ত সফরে সিলেট আসছেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবুল মোমেন ও পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান।

সিলেট জেলা প্রশাসনের প্রটোকল নাজির অরুন ভৌমিক সুদ্বীপ প্রেরিত মন্ত্রীদ্বয়ের সফরসূচি থেকে এ তথ্য জানা গেছে।

সফরসূচি অনুসারে, বৃহস্পতিবার সকাল ১১টার দিকে বিমানযোগে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছাবেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি। তবে সিলেট জেলায় তার কোনো কর্মসূচি নেই। তিনি বিমানবন্দর থেকে সড়কপথে যাবেন সুনামগঞ্জের ছাতকে। দুপুর ১২টায় ছাতক পৌরসভা পরিদর্শন এবং পৌর পরিষদের কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময় করবেন মন্ত্রী। দুপুর সাড়ে ১২টার দিকে ছাতক সরকারি বহুমুখী উচ্চ বিদ্যালয়ে শহীদ মিনারের উদ্বোধন ও বঙ্গবন্ধুর ম্যুরালের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন তিনি।

বেলা ২টার দিকে ছাতকের চন্দ্রনাথ বালিকা উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন এম এ মান্নান। পরে ছাতক উপজেলা ও পৌর আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত গণসমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দেবেন তিনি। সন্ধ্যায় তিনি গোবিন্ধগঞ্জে যাবেন। সেখানে সোনালী অতীত ক্লাব কর্তৃক আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ প্রাঙ্গনে মুজিব১০০ শীর্ষক পার্কের উদ্বোধন করবেন পরিকল্পনামন্ত্রী। রাতে তিনি শান্তিগঞ্জে নিজ বাড়িতে অবস্থান করবেন।  শুক্রবার মন্ত্রী সড়কপথে কুমিল্লায় যাবেন।

এদিকে, পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সাংসদ ড. এ কে আব্দুল মোমেন বৃহস্পতিবার সোয়া ২টার দিকে বিমানযোগে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছাবেন। বিকাল সাড়ে তিনটায় তিনি ক্যাপ ফাউন্ডেশনের একটি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন। সন্ধ্যা ৬টায় সিলেট স্টেশন ক্লাব আয়োজিত চা চক্রে যোগ দেবেন মন্ত্রী।

রাত সাড়ে ৮টার দিকে বিমানযোগে ঢাকায় ফিরে যাবেন তিনি।

আপনার মন্তব্য

আলোচিত