বিশ্বনাথ প্রতিনিধি

১৭ জানুয়ারি, ২০২২ ০১:৩৯

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সহযোগীতা করুন: নুনু মিয়া

সিলেটের বিশ্বনাথের জমির আহমদ বহুমূখী উচ্চ-বিদ্যলয়ে শিক্ষার্থীদের জন্য ডেক্স ও বেঞ্চ বিতরণ করেছেন উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া। রোববার (১৬ জানুয়ারি) উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের আওতায় স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি জাইকার অর্থায়নে এ ডেক্স ও বেঞ্চ বিতরণ করেন তিনি।

বিদ্যলায় মিলনতায়নে ডেক্স ও বেঞ্চ বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসএম নুনু মিয়া বলেন, উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে বিশ^নাথকে একটি আধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলার লক্ষে কাজ করে যাচ্ছেন।

বিশ্বনাথের শিক্ষার হার ও মান বৃদ্ধিসহ প্রতিটি ক্ষেত্রে উন্নয়নের লক্ষে কাজ করে যাচ্ছেন তিনি। এরই ধারবাহিকতায় জমির আহমদ হাইস্কুলসহ উপজেলার প্রাইমারী, হাইস্কুল ও মাদরাসা মিলেয়ে ১৯টি শিক্ষা প্রতিষ্ঠানে মোট ৪৩২ জোড়া ডেক্স ও বেঞ্চ বিতরণ করা হয়েছে। তাই বিশ্বনাথকে এগিয়ে নিতে বিশ্বনাথের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে সকলের সহযোগীতা প্রয়োজন।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মঞ্জুর আহমদের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক নাজমুল ইসলামের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক হাজী আব্দুল মতিন।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজির হোসেন, সহকারী প্রধান শিক্ষক অজিত চন্দ্র দে, প্রবীণ শিক্ষক শাহ মো. গোলাম মোস্তফা, সংগঠক রাজা মিয়া ও ইকবাল আহমদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বিশ্বনাথ পৌর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মো. দবির মিয়া, সমাজসেবক মাছুম মিয়া, ফারুক মিয়া, কালাই মিয়া, দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুলতান আহমদ, স্বেচ্ছাসেবকলীগ নেতা সিজিল মিয়া।

আপনার মন্তব্য

আলোচিত