বিশ্বনাথ প্রতিনিধি

১৯ মে, ২০২২ ০০:১২

বিশ্বনাথের বন্যাকবলিত মানুষের মধ্যে ইয়াহ্ইয়া চৌধুরীর খাবার বিতরণ

টানা বৃষ্টি ও উজান থেকে নেমে আসা ঢলে আকস্মিক বন্যাকবলিত হয়ে পড়েছেন সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজি, খাজাঞ্চী এবং অলংকারী ইউনিয়নের মানুষ। গত ২/৩দিনে প্লাবিত হয়েছে ওই ইউনিয়নের বেশিরভাগ গ্রাম, ঘরবাড়ি, হাটবাজার, গুচ্ছগ্রাম, শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ ও কবরস্থান। চরম দুর্ভোগ আর ভোগান্তিতে পড়তে হয়েছে পানিবন্দী হয়ে পড়া মানুষদের।

বুধবার (১৮ মে) পানিবন্ধী হয়ে পড়া এসব মানুষদের মধ্যে খাবার বিতরণ করা হয়েছে। জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সিলেট-২ আসনের সাবেক এমপি ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়ার পক্ষ থেকে এই খাবার বিতরণ করা হয়। এহিয়া চোধুরীর ছোট ভাই সিলেট জেলা পরিষদের সাবেক সদস্য মাওলানা সহল আল রাজী চৌধুরী নিজে উপস্থিত থেকে তিন ইউনিয়নের প্রায় ৫০০ বন্যাকবলিতদের মধ্যে খাবার বিতরণ করেন। এসময় নৌকাযোগে লামাকাজী ইউনিয়নের বিভিন আশ্রয়কেন্দ্রসহ বাড়ি বাড়ি গিয়ে খাবার বিতরণ করা হয়।

খাবার বিতরণ উপলক্ষে তাৎক্ষনিকভাবে বিভিন আশ্রয়কেন্দ্রের সভায় বক্তব্য রাখেন, লামাকাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া, সহল আল রাজী চৌধুরী, ইউপি সদস্য এনামুল হক এনাম এবং উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম-আহবায়ক একে এম দুলাল।

এসময় ইউপি সদস্য আফজল মিয়া, প্রতাপ পাল, জসিম উদ্দিন, সানুর হোসেন, জিসু আচার্য্য, সংরক্ষিত মহিলা সদস্য সোহাদা বেগম, দিলারা বেগম, জাতীয় পার্টি নেতা চন্দন মালাকার, গোপাল মালাকার, লালা মিয়া উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত