সিলেটটুডে ডেস্ক

২৯ মে, ২০২২ ০০:২১

পুলিশ-জনতা ঐক্য হলে সমাজ থেকে অপরাধ নির্মূল সম্ভব হবে: পুলিশ কমিশনার

সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ বলেছেন, শুধুমাত্র পুলিশের পক্ষে অপরাধ নির্মূল করা সম্ভব নয়। এজন্য প্রয়োজন পুলিশ-জনতা ঐক্য। পুলিশ ও জনগণ যখন পরস্পরকে বন্ধু ভাববে তখনই কমিউনিটি পুলিশিংয়ের স্লোগান ‘পুলিশই জনতা, জনতাই পুলিশ’ পূর্ণতা লাভ করবে।

শনিবার দুপুরে সিলেট নগরীর দরগাগেইটস্থ একটি অভিজাত রেস্টুরেন্টে সিলেট মহানগর কমিউনিটি পুলিশিং কমিটির সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

সিলেট মহানগর কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ডা. নাসিম আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট এমাদ উল্লাহ শহিদুল ইসলাম শাহীনের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষ, উপ পুলিশ কমিশনার (উত্তর) মো. আজবাহার আলী শেখ।

এছাড়া মহানগর কমিউনিটি পুলিশিং কমিটির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- সহ সভাপতি বিধান কৃষ্ণ দাস সরকার, ইকবাল সিদ্দিকী, আল আজাদ, অধ্যাপক ড. হিমাদ্রি শেখর রায়, বীরমুক্তিযোদ্ধা নাজনীন হোসেন, মাহি উদ্দিন আহমদ সেলিম ও আফতাব চৌধুরী, যুগ্ম সম্পাদক এডভোকেট সৈয়দ শামীম আহমদ, ডা. নাজরা চৌধুরী ও আনোয়ার হোসেন চৌধুরী সেলিম, প্রচার সম্পাদক শাহ্ দিদার আলম চৌধুরী নবেল, নারী বিষয়ক সম্পাদক স্বর্ণলতা রায়, প্রবাসী বিষয়ক সম্পাদক  মো. আবদুর রহমান চৌধুরী এডভোকেট, সাংস্কৃতিক সম্পাদক সুমন্ত গুপ্ত, দপ্তর সম্পাদক রাজীব সী, কার্যনির্বাহী সদস্য মো. আবদুর রহমান জামিল, সৈয়দ মো. জাকারিয়া মুন্না, সার্জেন্ট (অব.) আবদুল জলিল তাফাদার, মো. আখতার হোসেন পাপ্পু, মুহিবুর রহমান সাবু, মো. রিমাদ আহমদ রুবেল ও কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ।

সভায় আগামী দিনের জন্য বিভিন্ন কর্মপরিকল্পনা গ্রহণ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত