নিজস্ব প্রতিবেদক

২৫ জুন, ২০২২ ০২:৫৪

পদ্মা সেতুর উদ্বোধন বড়পর্দায় দেখাবে সিলেট মহানগর আ.লীগ

প্রায় ১৮ কোটি বাঙালির স্বপ্নের পদ্মা সেতু আজ ২৫ জুন উদ্বোধন হতে যাচ্ছে। এরই মধ্যে বহু চ্যালেঞ্জ আর বাধা বিপত্তি অতিক্রম করে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে পদ্মা সেতু। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই সেতু এখন আর স্বপ্ন নয়। পূর্ণাঙ্গরূপে বাস্তবতায় রূপ নিয়েছে।

৬ দশমিক ১৫ কিলোমিটার দৈর্ঘ্যের এই পদ্মা সেতু শনিবার সকাল ১০টায় উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উদ্বোধনী অনুষ্ঠানটি সিলেট মহানগর আওয়ামী লীগের উদ্যোগে নগরীর ধোপাদিঘীরপাড়স্থ হাফিজ কমপ্লেক্স থেকে বড় পর্দার মাধ্যমে সকাল সাড়ে ৯টায় প্রদর্শন করা হবে।

অনুষ্ঠানে মহানগর আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দকে উপস্থিত থাকার জন্য আহবান জানিয়েছেন মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন।

উল্লেখ্য, শনিবার সকাল ১০টায় মাওয়া প্রান্তে সুধী সমাবেশে যোগ দেবেনপ্রধানমন্ত্রী। সেখানে পদ্মা সেতুর ফলক উন্মোচনের পর টোল দিয়ে পদ্মা সেতু পাড়ি দিয়ে জাজিরা প্রান্তে যাবেন তিনি। সেখানেও পদ্মা সেতুর নাম ফলক উন্মোচন করবেন তিনি। পরে মাদারীপুরের কাঁঠালবাড়ির জনসভায় যোগ দেবেন প্রধানমন্ত্রী।

আপনার মন্তব্য

আলোচিত