সিলেটটুডে ডেস্ক

২৩ মে, ২০২৩ ১৪:৩৩

চুনারুঘাটে সাংবাদিকের ওপর হামলা: মামলার ৫ দিনেও গ্রেপ্তার নেই

মামলার প্রধান আসামি সেলিম

হবিগঞ্জের চুনারুঘাটে সাংবাদিকের ওপর হামলা ঘটনায় মামলার ৫ দিনেও কোন আসামিকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। এনিয়ে সাংবাদিক মহলে ক্ষোভ দেখা দিয়েছে।

গত ১৮ মে রাতে চুনারুঘাট থানায় হামলার শিকার মাইটিভি’র হবিগঞ্জ প্রতিনিধি ও দৈনিক হবিগঞ্জ সমাচারের সিনিয়র রিপোর্টার নিরঞ্জন গোস্বামী শুভ বাদী হয়ে সেলিমকে প্রধান আসামী করে ৪ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরও ৫/৭ জনের বিরুদ্ধে মামলা করেন।

মামলার বিবরণে উল্লেখ করা হয়, গত ১৭ মে চুনারুঘাট উপজেলার বনগাঁও গ্রামে খোয়াই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেন চুনারুঘাট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আপিয়া আমিন পাপ্পা।

এ সময় সংবাদ সংগ্রহে যাওয়া এখন টিভি’র প্রতিনিধি কাজল সরকার, মাইটিভির প্রতিনিধি নিরঞ্জন গোস্বামী শুভ ও দেশ টিভির প্রতিনিধি আমীর হামজার উপর হামলা করেন ‘বালু সেলিম’ ও তার লোকজন। এতে ৩ সাংবাদিক আহত হয়ে চুনারুঘাট স্বাস্থ্য কমপ্লেক্স ও হবিগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসা নেন। এসময় দুর্বৃত্তরা সাংবাদিকদের ক্যামেরা, মোবাইল ছিনিয়ে নেয় এবং ভাঙচুর করে।

এ বিষয়ে মামলার বাদী নিরঞ্জন গোস্বামী শুভ বলেন, ‘মামলা দায়েরের পর পাঁচদিন কেটে গেছে। কিন্তু এখনও পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি। কি কারণে পুলিশ তাদেরকে গ্রেপ্তার করছে না সেটা পুলিশই ভালো জানে। আসামিরা চুনারুঘাটেই প্রকাশ্যে ঘোরাফেরা করছেন। কিন্তু পুলিশ রহস্যজনক কারণে তাদের গ্রেপ্তার করেছ না।’

মামলার তদন্ত কর্মকর্তা মো. গোলাম মোস্তফা বলেন, ‘আমাদের অভিযান অব্যাহত রয়েছে। আমরা তথ্য প্রযুক্তি ব্যবহার করে দেখেছি তারা প্রতিদিন ভিন্ন ভিন্ন স্থান পরিবর্তন করছে।’

আপনার মন্তব্য

আলোচিত