গোয়াইনঘাট প্রতিনিধি

২৩ মে, ২০২৩ ১৭:২৭

গোয়াইনঘাটে ফুটবল খেলার ঝগড়া জেরে হামলা, নিহত ১

সিলেটের  গোয়াইনঘাটের ১০ পশ্চিম আলীরগাও ইউনিয়নের তিতকুলি হাওর গ্রামে শিশুদের ঝগড়ার জের ধরে হামলায় এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম জিন্দার আলী (৪০)। তিনি তিতকুল্লী হাওরের জয়দর আলীর পুত্র। সোমবার সন্ধ্যার ৭টায় তিতকুলি হাওর গ্রামে এ ঘটনা ঘটে।

স্হানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যার পূর্ব মুহূর্তে সন্ত্রাসী হামলায় নিহত জিন্দার আলীর পুত্র ও প্রতিপক্ষ সামছুল ইসলামের পুত্রের মধ্যে পার্শ্ববর্তী ক্ষেতে প্রথমে গরু চড়ানো ও পরে ফুটবল খেলা নিয়ে ঝগড়াঝাটি হয়। ঘটনার খবর পেয়ে উভয়পক্ষের অভিভাবকরা ঘটনাস্থলে উপস্থিত হন। উভয় পক্ষের লোকজনের মধ্যে কথা-কাটাকাটির জের ধরে শামসুল ইসলামের লোকজন দেশীয় অস্ত্র দিয়ে জিন্দার আলীর লোকজনের উপর হামলা চালালে কয়েকজন গুরুতর আহত হন। এ সময় আহতদের উদ্ধার করে গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকগণ জিন্দার আলীকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল হান্নান জানান, শিশুদের মধ্যে গরু চড়ানো ও খেলাধুলা ঘটনায়  ঝগড়ার জের দুই পক্ষে মারামারি হয় পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে জিন্দার আলী নিহত হন।

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ কেএম নজরুল জানান, ঘটনার খবর পেয়ে দ্রুত পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসি। লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি স্বাপেক্ষ ময়নাতদন্তের জন্য লাশ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী কুলসুম বেগম বাদী হয়ে গোয়াইনঘাট থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ২১।  তাং২৩/০৫/২০২৩ ইং। পুলিশ অভিযান চালিয়ে এজাহার নামীয় আসামি  রাশেদা বেগমকে গ্রেপ্তার করেছে।

আপনার মন্তব্য

আলোচিত