সিলেটটুডে ডেস্ক

০৫ জুন, ২০২৩ ২০:০৬

সিলেটে নৌকার পক্ষে মাঠে নেমেছেন প্রবাসীরা

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতিকের মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর পক্ষে মাঠে নেমেছেন প্রবাসীরা। সোমবার (৫ জুন) দিনভর তারা সিলেট মহানগরীর বিভিন্ন এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করে নৌকা প্রতিকে আনোয়ারুজ্জামান চৌধুরীর জন্য ভোটারদের কাছে ভোট চান।

সোমবার দিনভর নগরীর উপশহর ও জালালাবাদ এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণে যুক্তরাজ্য আওয়ামী লীগের বিভিন্ন স্থরের শতাধিক নেতাকর্মী অংশ নেন।

এসময় প্রবাসী আওয়ামী লীগ নেতারা বলেন, আনোয়ারুজ্জামান চৌধুরী একজন ভালো মানুষ, দীর্ঘদিন তার সাথে আমরা রাজনীতি করে তাকে কাছে থেকে দেখেছি। তিনি সব সময় দেশের সাধারণ মানুষের কথা ভাবেন। তাকে মেয়র নির্বাচিত করলে সিলেটের অভ’তপূর্ব উন্নয়ন হবে।

দিনভর গণসংযোগ ও লিফলেট বিতরণে অংশ নেন-যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা ফারুক আহমদ,যুক্তরাজ্য যুবলীগের সভাপতি ফখরুল ইসলাম মধু, সাধারণ সম্পাদক সেলিম খান, লন্ডন মহানগর যুবলীগের সভাপতি তারেক আহমদ,প্রচার সম্পাদক আয়াস আহমদ, যুক্তরাজ্য ছাত্রলীগের সাবেক সভাপতি রুমান আহমদ, শেখ শহিদ, মতছির চৌধুরী জনি, রুহুল আমিন চৌধুরী, ফখরুল কামাল জুয়েলসহ নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত