বিয়ানীবাজার প্রতিনিধি

২১ ফেব্রুয়ারি , ২০২৪ ১৬:১৮

বিয়ানীবাজারে ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন

মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে ভাষা শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে বিয়ানীবাজার সরকারি কলেজে অবস্থিত কেন্দ্রীয় শহিদ মিনারে হাজারো মানুষের সমাগম ঘটে।

রাত ১১টা ৫৯ মিনিটে শহিদদের সম্মানে ১ মিনিট নিরবতা পালন করা হয়। রাত ১২টা বাজার সঙ্গে সঙ্গেই শহিদ মিনারের বেদিতে শুরু হয় শ্রদ্ধাঞ্জলি নিবেদন।

প্রথমে শহিদ বেদিতে শ্রদ্ধা জানায় বিয়ানীবাজার উপজেলা পরিষদ, পরে একে একে উপজেলা প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, বিয়ানীবাজার পৌরসভা, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ, বিয়ানীবাজার সরকারি কলেজ, বিয়ানীবাজার থানা পুলিশ, জাতীয় পার্টি, বাংলাদেশ কমিউনিষ্ট পার্টি, জাতীয়তাবাদী দল বিএনপি, কৃষক লীগ, স্বেচ্ছাসেবকক লীগ, শ্রমিক লীগ, যুবলীগ, ছাত্রলীগ, বিয়ানীবাজার প্রেসক্লাব, বিয়ানীবাজার সাংস্কৃতিক কমান্ড, রোভার স্বাউট বিয়ানীবাজার সরকারি কলেজসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন শ্রদ্ধা নিবেদন করে।

বাঙালি জাতির মুক্তি সংগ্রামের গৌরবময় ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় এই ভাষা আন্দোলন। এই আন্দোলনে চেতনা লালন করে আগামীর বাংলাদেশ বির্নিমাণে নতুন প্রজন্মকে এগিয়ে যাওয়ার প্রত্যয় সকলের।

মহান শহিদ দিবস উপলক্ষে বিয়ানীবাজার উপজেলা প্রশাসন, বিয়ানীবাজার পৌরসভা, বিয়ানীবাজার সরকারি কলেজসহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠান দিনব্যাপী নানা কর্মসূচি পালন করে।

আপনার মন্তব্য

আলোচিত