ওসমানীনগর প্রতিনিধি

২৬ ফেব্রুয়ারি , ২০২৪ ১৭:০৮

বালাগঞ্জ-ওসমানীনগর আদর্শ সমিতি ইউকের উদ্যোগে ফ্রি চক্ষুশিবির

দরিদ্র মানুষের দৃষ্টি শক্তি সমুন্নত রাখার লক্ষে সিলেটের ওসমানীনগরে গরীব অসহায় চক্ষু রোগীদের জন্য বিনামূল্যে চক্ষু শিবিরের আয়োজন করা হয়েছে।

গত রোববার সকাল ১০টায় উপজেলার দয়ামীর ইউপির দয়ামীরস্থ ওসমানী স্মৃতি গ্রন্থাগার ও যাদুঘরে প্রবাসী বালাগঞ্জ-ওসমানীনগর আদর্শ উপজেলা সমিতি ইউকের আয়োজনে ফ্রি চক্ষু শিবিরের আয়োজন করা হয়।

প্রবাসী বালাগঞ্জ-ওসমানীনগর আদর্শ উপজেলা সমিতি ইউকের সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদের সভাপতিত্বে ও ধারাভাষ্যকার জুয়েল আহমদ নুরের সঞ্চালনায় চক্ষু শিবিরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা যুবলীগের সভাপতি শামিম আহমদ ভিপি।

বিশেষ অতিথি ছিলেন ওসমানীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনা মিয়া, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য আবদাল মিয়া, দয়ামীর ইউপি চেয়ারম্যান এসটি এম ফখর উদ্দিন, উমরপুর ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া, পশ্চিম পৈলনপুর ইউপি চেয়ারম্যান গোলাম রব্বানী চৌধুরী সুমন, পল্লী বিদ্যুতের ডিজিএম নাঈমুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুবেল আহমদ সেকেল, প্রবাসী বালাগঞ্জ-ওসমানীনগর এডুকেশন ট্রাস্টের সহ-সভাপতি মাহমদ আলী।

অনুষ্ঠানে বক্তব্য দেন ওসমানী স্মৃতি গ্রন্থাগার ও যাদুঘরের পরিচালনা কমিটির সভাপতি আওয়ামী লীগ নেতা জুবায়ের আহমদ শাহিন ভিপি, জেলা যুবলীগের সদস্য সুহেল আহমদ জুবেল, প্রবাসী বালাগঞ্জ-ওসমানীনগর আদর্শ উপজেলা সমিতি ইউকের সাবেক সাধারণ সম্পাদক হিফজুর রহমান, প্রবাসী বোয়ালজুর ইউনিয়ন ডেভলাপমেন্ট ট্রাষ্ট ইউকের সভাপতি মোতাহির আলী সুহেল, আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান, সেবুল আহমদ, ফারুক মিয়া, শামীম আহমদ চৌধুরী ও নূর উদ্দিন প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন আব্দুস সামাদ জাহেদ।

ভার্ড চক্ষু হাসপাতালের সহযোগিতায় চক্ষু শিবিরে সমিতির পক্ষ থেকে ৫ শতাধিক চক্ষু রোগীদের মধ্যে বিনামূল্যে ব্যবস্থাপত্র ঔষধ ও চশমা প্রদান করা হয় এবং ৫০ জন ছানি রোগীকে বাছাই করে ছানি অপারেশনের ব্যবস্থা করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত