সিলেটটুডে ডেস্ক

১০ এপ্রিল, ২০২৪ ১৮:১১

সাবেক মেয়র আরিফুল হক চৌধুরীর ঈদ শুভেচ্ছা

সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও বিএনপি’র চেয়ারপাসনের উপদেষ্টা আরিফুল হক চৌধুরী নগরবাসিকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন।

বুধবার গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনা ও আত্মসংযমের পর মুসলিম উম্মাহর জন্য নিয়ে আসে সুখের বার্তা।

পবিত্র এই দিনে নগরীর প্রত‍্যেক নাগরিক যেন সমভাবে ঈদ আনন্দ উপভোগ করতে পারে এটিই আমার প্রত‍‍্যাশা থাকবে। তিনি বলেন, রমজানের শিক্ষাকে কাজে লাগিয়ে আমাদের প্রত্যেককে সব সময় সংযমী হতে হবে এবং গরিব, দুঃস্থ, অসহায় ও কর্মহীন মানুষের পাশে থেকে আদর্শ ও পরিচ্ছন্ন নগর গড়ে তোলার বিষয়ে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার মন মানসিকতা জাগ্রত করতে হবে। ঈদ শুভেচ্ছা বার্তায় সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, বতর্মান সময়ে দেশের পরিস্থিতি নাজুক। দেশে নানান প্রাকৃতিক দূর্যোগে সাধারণ মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছেন। বিশেষ করে সিলেটে সাম্প্রতিক সময়ে শিলা বৃষ্টিতে ব্যাপক ক্ষয়ক্ষতির সম্মুখীন হয়েছেন নগরীর সকল শ্রেণীর মানুষ। প্রকৃতিক যে কোন দুর্যোগে প্রবাসী সহ সিলেটের বিত্তবানরা ক্ষতিগ্রস্তের পাশে থাকেন সবসময় এবার ও তার ব‍্যতিক্রম নয়।

পরিশেষে সাবেক মেয়র দেশ ও দেশের বাইরে অবস্থানরত সকল জনগণকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধির জন্য মহান আল্লাহর পাকের রহমত কামনা করেন।

আপনার মন্তব্য

আলোচিত