নিজস্ব প্রতিবেদক

১৮ এপ্রিল, ২০২৪ ১০:৫০

‘আসমানে যাইও না রে বন্ধু’ গানের শিল্পী পাগল হাসানের মৃত্যু

সুনামগঞ্জে বাস-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সংগীতশিল্পী ও গীতিকার মতিউর রহমান হাসান ওরফে পাগল হাসানসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও তিনজনকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল ৭টার দিকে ছাতক-দোয়ারাবাজার সড়কের সুরমা সেতুর টোলকেন্দ্রের পাশে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই অটোরিকশায় থাকা দুজন মারা যান।

ছাতক থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত অন্যজন হলেন পাগল হাসানের সঙ্গে থাকা ছাত্তার নামে এক ব্যক্তি। সিএনজির চালকসহ তিনজন গুরুতর আহত হয়েছেন। তাদের নামপরিচয় জানা যায়নি।

পুলিশ জানায়, সিএনজিচালিত অটোরিকশাটি যাত্রী নিয়ে দোয়ারাবাজার থেকে আসছিল। খালি বাসটি গোবিন্দগঞ্জ থেকে ছাতক যাচ্ছিল। পথে সুরমা সেতু এলাকায় সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে পাগল হাসানসহ আরও একজন ঘটনাস্থলে মারা যান। অন্য তিনজন গুরুতর আহত হয়েছেন।

ছাতক ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জালাল আহমদ বলেন, ঘটনাস্থলেই পাগল হাসানসহ আরেকজন মারা যান। বাকি তিনজনের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। মৃতদেহ উদ্ধার করে পুলিশে হস্তান্তর করা হয়েছে।

পাগল হাসান সুনামগঞ্জের সন্তান। সুরকার, গীতিকার ও কণ্ঠশিল্পী হিসেবে সংগীতাঙ্গনে পরিচিতি ছিল তার। শ্রোতাদের মধ্যেও ছিল জনপ্রিয়তা। তার লেখা গান আসিফ আকবরসহ অনেক জনপ্রিয় কণ্ঠশিল্পী গেয়েছেন। তার একাধিক শ্রোতাপ্রিয় গান রয়েছে। এর মধ্যে আসমানে যাইও না রে বন্ধু, জীবন খাতা, আমি জ্বইলা মরি উল্লেখযোগ্য।

আপনার মন্তব্য

আলোচিত