শান্তিগঞ্জ প্রতিনিধি

১৯ এপ্রিল, ২০২৪ ০১:০১

শান্তিগঞ্জে হাঁসে ধান খাওয়াকে কেন্দ্র করে দু'পক্ষের সংঘর্ষে নিহত ১

শান্তিগঞ্জ উপজেলার শিমুলবাক ইউনিয়নে হাঁসে ধান ক্ষেতে ধান খাওয়াকে কেন্দ্র করে দু'পক্ষের সংঘর্ষে ১ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে৷ নিহত ব্যক্তির নাম নোয়াব আলী (৫৮)। তিনি তেরহাল গ্রামের মৃত জায়ফর আলীর পুত্র।

বুধবার (১৭ এপ্রিল) বিকেলে ইউনিয়নের তেরহাল গ্রামের জুবুরখুল হাওরে এই সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনায় আহত হন নোয়াব আলী। ঘটনার পর স্থানীয় নোয়াখালী বাজারে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেন নোয়াব আলী। পরে বৃহস্পতিবার ভোরে মারা যান তিনি। এ ঘটনায় আহত হন অপর পক্ষের তাজুল ইসলাম। তিনি একই গ্রামের আরব আলীর ছেলে তাজুল ইসলাম (৪৫)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার বিকেলে জুবুরখুল হাওরে মাঝখানে নিহতের জমিতে ধান খায় তাজুল ইসলামের হাঁস। হাঁসে ক্ষেতের ধান খাওয়াকে কেন্দ্র করে নিহত নোয়াব আলী ও আহত তাজুল ইসলামের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষের একপর্যায়ে পাশের ডোবায় পানিতে পরে যান নোয়াব আলী। পানিতে পরে যাওয়ার পরও নোয়াব আলীকে পানিতে চুবান প্রতিপক্ষ তাজুল ইসলাম। তখন  হাওরে থাকা লোকজন তাৎক্ষণিকভাবে তাদের মারামারি বন্ধ করে পরবর্তীতে বিচার শালিস হবে মর্মে আশ্বস্ত করেন৷ এরপর আহত নোয়াব আলীর শরীরে আঘাতের বাহ্যিক কোনো চিহ্ন না থাকায় নোয়াখালী বাজারে পল্লী চিকিৎসকের কাছে প্রাথমিক চিকিৎসা গ্রহন করে বাড়িতে ফিরেন। আজ বৃহস্পতিবার ভোরে তিনি তার নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন৷

এ ব্যাপারে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজি মোক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিস্থিতি স্বাভাবিক রাখতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে৷ লাশ ময়নাতদন্তের পর পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য

আলোচিত