বিশ্বনাথ প্রতিনিধি

২৩ জানুয়ারি, ২০১৬ ২১:৪৫

পুলিশী ‘হয়রানি’ বন্ধের দাবিতে বিশ্বনাথে মাদ্রাসা কর্তৃপক্ষের সংবাদ সম্মেলন

সিলেটের বিশ্বনাথে মাদ্রাসা ছাত্র সালমান হত্যা মামলায় জিজ্ঞাসাবাদের নামে পুলিশি ‌'হয়রানি' বন্ধের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন মাদ্রাসা কর্তৃপক্ষ।

শনিবার বিকেলে বিশ্বনাথে কর্মরত সাংবাদিকদের নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মাদ্রাসার শিক্ষক মাওলানা শামসুল ইসলাম।

এসময তিনি বলেন পুলিশি হয়রানিতে মনোবল হারাচ্ছেন জামিয়া ইসলামিয়া দারুল উলুম মাদানিয়া মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীরা। গত ৩০ডিসেম্বর মাদ্রাসা ছাত্র সালমান আহমদের লাশ উদ্বারের পর থেকে মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা শিব্বির আহমদ এবং শিক্ষক বশির আহমদকে অমানবিক নির্যাতনের পর কাদের জেল হাজতে প্রেরণ করা হযেছে।এর আগে একইভাবে প্রিন্সিপালের ছোট ভাই মুহসিন উদ্দীন নাঈমকেও গ্রেফতার করা হয। প্রায় ৯ দিন পর আদালত তাকে জামিনে মুক্তি দেন। ঘটনায় যেন কোন নিরীহ শিক্ষক-শিক্ষার্থী অযথা হয়রানীর শিকার না হন এজন্য সরকার ও প্রশাসনের প্রতি তারা জোর দাবিসহ গ্রেপতারকৃতদের মুক্তি দাবি করা হয।

মাদ্রাসার ভারপ্রাপ্ত প্রিন্সিপাল মাওলানা কামরুল ইসলাম ছমিরের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা আব্দুল করীম, মাওলানা সাজিদুর রহমান, মাওলানা ঈজাদুর রহমান,মাওলানা সালিম আহমদ, মাওলানা নুরুল ইসলাম, জমিয়ত নেতা মাওলানা মুখতার হোসাইন, মাসিক আল ফারুকের সহকারী সম্পাদক মাওলানা আব্দুল মুকিত, মাদ্রাসা শিক্ষক মাওলানা আব্দুল মন্নান, মাওলানা ওমর ফারুক, মাওলানা হাফিজ শাহেদ আহমদ, মাওলানা বিলাল আহমদ, মাওলানা তাফাজ্জুল হোসাইন মুক্তাগাছী, মাওলানা আব্দুল মতিন, মাওলানা হাসান বিন ফাহিম, মাওলানা আব্দুল্লাহ আল জামিল, হাফিজ মুজাহিদুল ইসলাম, মাওলানা হাফিজ ফয়জুর রহমান, হাফিজ খসরুজ্জামান প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত