বড়লেখা প্রতিনিধি

১৩ জুন, ২০২৪ ১৮:২৩

জীবনের নিরাপত্তা চেয়ে আগর-আতর ব্যবসায়ীর সংবাদ সম্মেলন

মিথ্যা মামলার হয়রানি, প্রতারণা, দখলবাজী, সন্ত্রাসীসহ নানা অপকর্মের হাত থেকে রক্ষা এবং নিজের জীবনের নিরপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন এক ব্যবসায়ী।

বড়লেখা উপজেলার সুজানগর ইউনিয়নের বড়থল গ্রামের তাজ উদ্দিন শেখ ও তার সহযোগিদের বিরুদ্ধে এমন অভিযোগ ওই ব্যবসায়ীর।

হয়রানির শিকার আজিমগঞ্জ গোল্ডেন ক্লাবের সভাপতি, সুজানগর খাদিমুল কোরআন পরিষদ ও আগর-আতর ব্যবসায়ী শ্রমিককল্যাণ সমবায় সমিতির সাধারণ সম্পাদক রহিম বক্ত মুসা বৃহস্পতিবার সংবাদ সম্মেলন করে তাজ উদ্দিন শেখের বিরুদ্ধে নানা অভিযোগ তুলেছেন।

বৃহস্পতিবার (১৩ জুন) বিকেলে আজিমগঞ্জবাজারস্থ গোল্ডেন ক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে রহিম বক্ত মুসা বলেন, আমার বিভিন্ন সমাজসবা এবং উন্নয়নমূলক কার্যক্রমে ঈর্ষান্বীত হয়ে তাজ উদ্দিন শেখ আমার বিরুদ্ধে নানা ষড়যন্ত্র চালাতে থাকেন। বিশেষ করে বিভিন্ন সালিশ বৈঠকে তার সীমাহীন অপকর্মের প্রতিবাদ করেছি। যার কারণে সে আমাকে বিভিন্নভাবে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে তার সঙ্গীয় দুষ্ট লোকজনকে দিয়ে সাজানো মিথ্যা মামলা করেছে। আমার ব্যবসা প্রতিষ্ঠান, বাড়ি-ঘরে, আক্রমণের পাঁয়তারা চালিয়েছে, হত্যা করতে বিভিন্ন সময়ে ভাড়াটিয়া লোক দিয়ে আক্রমণের চেষ্টা চালিয়েছে। এসব বিষয়ে আমি তাজের বিরুদ্ধে থানায় পৃথক দুইটি জিডি করেছি। সম্প্রতি সে তার সহযোগি দিয়ে আমার বিরুদ্ধে পুলিশ প্রশাসনে মিথ্যা অভিযোগ করে। গত ৫ জুন অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সরেজমিনে তদন্ত করে অভিযোগের সত্যতা পাননি। তিনি তার পরিবার-পরিজন তাজ গংয়ের মিথ্যা মামলা, হামলাসহ নানা হয়রানির হাত থেকে বাঁচতে ও সম্পদ রক্ষায় আইন প্রয়োগকারী সংস্থাসহ সকলের সহযোগিতা চাই।

অভিযোগের বিষয়ে তাজ উদ্দিন শেখ বলেন, ‘আমার বিরুদ্ধে রহিম বক্ত মুসার তোলা একটি অভিযোগও সত্য নয়। আমি কারও ক্ষতি করিনি। বরং তিনি আমাকে মামলা দিয়ে হয়রানি করেছেন। তিনি আমার বিরুদ্ধে থানায় দুইটি জিডি করেন আর আমি তার বিরুদ্ধে তিনটি জিডি করেছি।’

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন এলাকার বাসিন্দা শায়খুল হাদিস মাওলানা আব্দুল কাদির, বাজার বণিক সমিতির সভাপতি আব্দুর রাজ্জাক, প্রবাসী সামছুল ইসলাম, কাওছার আহমদ, সাবেক ইউপি মেম্বার গোলাপ আলী, গোল্ডেন ক্লাবের সাধারণ সম্পাদক তুতিউর রহমান, সমাজসেবক সারুফ আহমদ, রফিকুল ইসলাম, সাইদুল ইসলাম, ফয়েজ উদ্দিন, আব্দুল বাছিত, মাসুদ আহমদ, হাসান আহমদ, জুনেদ আহমদ, জাহাঙ্গীর আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত