জকিগঞ্জ প্রতিনিধি

২৩ জুন, ২০২৪ ২৩:০৭

জকিগঞ্জে ছেলে খুনের মামলায় বাবা কারাগারে

সিলেটের জকিগঞ্জে ছেলে হত্যায় সংশ্লিষ্টতার অভিযোগে পিতাকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। গ্রেফতারকৃত ব্যক্তির নাম জাকির হোসেন (৪৫)। তিনি বারঠাকুরী ইউপির আমলশীদ গ্রামের বাসিন্দা।

জানা গেছে, গত ৮ জুন শনিবার সন্ধ্যা রাতে নামাজ থেকে বাড়ি ফেরার পথে জাকির হোসেনের ছেলে জুবের আহমদ (২২) কে আমলশীদ গ্রামের দিঘিরপার জামে মসজিদের পাশেই কুপিয়ে খুন করা হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জুবের আহমদ খুনের ঘটনায় সন্দিগ্ধ আসামি তার আপন চাচাতো ভাই দেলোয়ার হোসেন (২৫) কে আটক করে।

আটক দেলোয়ার আহমদ মনির হোসেন মুন্নার ছেলে। পরে নিহত জুবের আহমদের মা মিনা বেগম (৩৯) বাদী হয়ে দেলোয়ার হোসেনকে একক আসামি করে হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর দেলোয়ারকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠায় পুলিশ। আদালতে ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় দেলোয়ার হোসেন এবং নিহত জুবের আহমদের পিতা জাকির হোসেন জড়িত থাকার কথা জানায়।

 পুলিশ জানিয়েছে, হত্যায় জড়িত সন্দেহে দেলোয়ারকে আটকের পরপরই সে পুলিশের কাছে ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে জানায় জুবের হত্যায় তার পিতা জাকির হোসেনও জড়িত রয়েছেন। তখন পুলিশ বিষয়টি আমলে না নিলেও পরে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়ে একইভাবে ঘটনায় নিহত জুবের আহমদের পিতা জাকির হোসেন জড়িত থাকার কথা জানায়। পরে তদন্তকারী কর্মকর্তা মামলা তদন্তে ঘটনায় নিহত জুবের আহমদের পিতা জাকির হোসেনের সংশ্লিষ্টতা পাওয়া যায়। এ কারণে নিহত জুবের আহমদের পিতা জাকির হোসেনকে গ্রেফতার করা হয়।

জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইয়াহিয়া আল মামুন এ প্রসঙ্গে বলেন, গ্রেফতারকৃত আসামি দেলোয়ার হোসেন স্বীকারোক্তি দিয়ে ঘটনায় নিহত জুবের আহমদের বাবা জাকির হোসেন জড়িত রয়েছেন মর্মে জানায়।

 পরে মামলা তদন্তে জাকির হোসেনের সংশ্লিষ্টতা পাওয়া যায়। এ কারণে নিহত জুবেরের বাবাকে গ্রেফতার করা হয়েছে। তিনি বলেন, গ্রেফতারকৃত জাকির হোসেন পুলিশের কাছে ঘটনায় জড়িত থাকার বিষয়ে কিছুটা স্বীকারোক্তিও দিয়েছে। তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য আদালতের কাছে রিমান্ড আবেদন করা হবে। রিমান্ডে পাওয়া গেলে মূল রহস্য জানা যাবে।

এ নিয়ে হত্যা মামলার বাদী নিহত জুবেরের মা মিনা বেগমের সঙ্গে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্ঠা করা হলেও মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

আপনার মন্তব্য

আলোচিত