নিজস্ব প্রতিবেদক

১৯ ফেব্রুয়ারি , ২০১৬ ১৮:৫৭

বাহুবলে ৪ শিশু হত্যা: দায় স্বীকার করে জবানবন্দি দিচ্ছে আসামিরা

হবিগঞ্জের বাহুবলে চার শিশু হত্যার ঘটনায় আদালতে দায় স্বীকার করে জবানবন্দি দিচ্ছে আসামীরা। শুক্রবার সন্ধ্যায় রুবেল মিয়া দায় স্বীকার করে জবানবন্দি প্রদান করে। এছাড়া আরজু মিয়া ও সিএনজি অটোরিকশা চালক বশির জবানবন্দি প্রদান করবে বলে জানান হবিগঞ্জের পিপি অ্যাড. আবুল মনসুর আহম্মেদ।

শুক্রবার বিকেল সাড়ে ৫টা থেকে হবিগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-১ কৌশিক আহম্মদ খন্দকারের আদালতে রুবেলে জবানবন্দি গ্রহণ করা হয়। এরপর আরজু ও বশিরের জবানবন্দি গ্রহণ করা হবে। সন্ধ্যা সাড়ে ৬ টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত জবানবন্দি গ্রহণ চলছে।

রুবেল এই হত্যা মামলার প্রধান আসামী আলী আহমদের ছেলে। আলী আহমদ ও তার আরেক ছেলে জুয়েলকে গ্রেফতার করে বৃহস্পতিবার ১০ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

এরআগে বিকেলে বাগুবলে ঘটনাস্থলে গিয়ে পুলিশের সিলেট রেঞ্জের ডিআইজি মিজানুর রহমান জানান, রুবেল, আরজু মিয়া ও বশির হত্যাকান্ডের সঙ্গে জড়িত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে স্বীকার করেছেন। দ্রুত সময়ের মধ্যে এ হত্যার রহস্য উন্মোচন হবে। হত্যাকান্ডে ব্যবহৃত সিএনজি অটোরিকশাটি ঘটনাস্থল বাহুবল উপজেলার সুন্দ্রাটেকি গ্রাম থেকে উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।


প্রসঙ্গত, গত শুক্রবার খেলতে গিয়ে নিখোঁজ হয় চার শিশু উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের সুন্দ্রাটিকি গ্রামের মো. ওয়াহিদ মিয়ার ছেলে জাকারিয়া আহমেদ শুভ (৮), তার চাচাত ভাই আব্দুল আজিজের ছেলে তাজেল মিয়া (১০) ও আবদাল মিয়ার ছেলে মনির মিয়া (৭) এবং তাদের প্রতিবেশী আব্দুল কাদিরের ছেলে ইসমাঈল হোসেন (১০)। বুধবার সকালে বালুচাপা অবস্থায় তাদের লাশ উদ্ধার করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত