সুনামগঞ্জ প্রতিনিধি

০১ মার্চ, ২০১৬ ১২:৪৪

সুনামগঞ্জে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রধান তদন্ত কর্মকর্তার মতবিনিময়

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রধান তদন্ত কর্মকর্তা মুহা. আবদুল হাননান খান, পিপিএম সুনামগঞ্জের মুক্তিযুদ্ধা, বিরাঙ্গনা সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে মতবিনিময় করেছেন।

মঙ্গলবার দুপুরে স্থানীয় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন মিলনায়তনে জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, পুলিশ সুপার হারুন অর রশিদ,জেলা মুক্তিযোদ্ধা সংসদ এর কমান্ডার নুরুল মমিন, সাবেক সাংসদ ও মুক্তিযোদ্ধা কমান্ডার এড. আব্দুল মজিত, সাবেক কমান্ডার ইউসুফ আল আজাদ, মুক্তিযুদ্ধা আ ত ম সালেহ, মতিউর রহমান, আবু সুফিয়ান, শুরেস রায়, বিরাঙ্গনা হাজেরা খাতুন।

জেলার ১১টি উপজেলার মুক্তিযোদ্ধারা তাদের বক্তব্যে ক্ষোভ প্রকাশ করে বলেন, মুক্তিযুদ্ধে যারা রাজাকার ছিলো তাদের বংশধরেরা আজ সমাজে প্রভাবশালি, অর্থ সম্পদে বিত্তবান, জনপ্রতিনিধিও হয়েছেন অনেকে। তারা এখন আমাদের ওপরে খবরদারি করছেন। আর অনেক  মুক্তিযোদ্ধার সন্তান একটি চাকুরির জন্য দুয়ারে দুয়ারে ঘুরছে। সুনামগঞ্জের অনেক চিহ্নিত রাজাকার রয়েছেন তাদের বিচারের আওতায় আনার দাবি জানান উপস্থিত মুক্তিযোদ্ধারা।

ট্রাইব্যুনালের প্রধান তদন্ত কর্মকর্তা মুহা. আবদুল হাননান খান বলেন, দেশের বিভিন্ন স্থানে চিহ্নিত মানবতাবিরোধীদের সনাক্ত করে তাদের বিরুদ্ধে আইন প্রক্রিয়া গ্রহন করা হচ্ছে। পর্যায়ক্রমে সকল মানবতাবিরোধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য

আলোচিত