নিজস্ব প্রতিবেদক

১২ মার্চ, ২০১৬ ২১:৪৬

উচ্চ আদালতের নির্দেশে সিলেটে আন্তর্জাতিক বাণিজ্য মেলা স্থগিত

উচ্চ আদালতের স্থগিতাদেশের কারণে সিলেটে আন্তর্জাতিক বাণিজ্য মেলা স্থগিত করা হয়েছে। সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি শনিবার বিকেলে সংবাদ সম্মেলন করে মেলা স্থগিতের ঘোষণা দেয়। সোমবার এই মেলা উদ্বোধন হওয়ার কথা ছিলো।

শনিবার বিকেলে সিলেট মেট্রোপলিটন চেম্বার হলরুমে আয়োজিত সংবাদ সম্মেলনে চেম্বার নেতারা জানান, সিলেট সদর উপজেলা কর্তৃপক্ষের কাছ থেকে বরাদ্ধ নিয়ে শাহী ঈদগাহস্থ সদর উপজেলা খেলার মাঠে আন্তর্জাতিক বাণিজ্য মেলার আয়োজন করেন তারা। তবে ভূমি সংক্রান্ত জটিলতায় উচ্চ আদালত এই মাঠে মেলা আয়োজনে স্থগিতাদেশ দেওয়ায় মেলার আয়োজন স্থগিত করছেন তারা।

জানা যায়, শাহী ঈদগাহর এই মাঠটি জালালাবাদ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের ভূমি দাবি করে উচ্চ আদালতে একটি রিট করেন স্কুলটির চেয়ারম্যান আফসর উদ্দিন। এই রিটের প্রেক্ষিতে আদালত এই মাঠে সকল কর্মকান্ডের উপর স্থগিতাদেশ প্রদান করেন।

আদালতের এই স্থগিতাদেশের কারণে মেলা স্থগিতের ঘোষণা দেন চেম্বার নেতারা। আদালতের পরবর্তী নির্দেশনা পাওয়ার পূর্ব পর্যন্ত মেলার কার্যক্রম স্থগিত থাকবে বলে জানান আয়োজকরা।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন সিলেট আন্তর্জাতিক বাণিজ্য মেলা আয়োজক কমিটির আহ্বায়ক ও মেট্রোপলিট চেম্বারের পরিচালক শফিউল আলম নাদেল। এসময় মেট্রোপলিট চেম্বারেরর সহ-সভাপতি হাসিন আহমদসহ চেম্বার নেতারা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত